ঢাকা, রোববার   ০১ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৭ ১৪২৮

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৫৯, ২৭ এপ্রিল ২০২১
আপডেট: ০০:৩৪, ২৮ এপ্রিল ২০২১

নবীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভুয়া ডাক্তারকে জেল-জরিমানা

হবিগঞ্জের নবীগঞ্জ শহরতলি হাসপাতাল রােডে ভুয়া দাঁতের চিকিৎসককে ১ মাসের জেল এবং ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে এই অভিযান পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন। এ সময় সহযােগীতা করেন ডেন্টিস্ট মো. আল আসিফ আবেদীন, নবীগঞ্জ থানার এস আই মৃদুল ভৌমিকসহ একদল পুলিশ।

জানা যায় , চিকিৎসা করতে গিয়ে চৌধুরী মুস্তাফিজুর রহমান (৩৩) নামে এক ভুয়া ডাক্তারের অপ-চিকিৎসায় এক সেনা সদস্যের ৩ দাঁত নষ্ট হয়ে যায়। দাঁত নষ্ট হওয়ার কারণ জানতে চাইলে ওই ভুয়া ডাক্তার ভুক্তভােগীকে খারাপ ব্যবহার করে চেম্বার থেকে বের করে দেন। এরই প্রেক্ষিতে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযােগ দেন ভুক্তভােগী।

পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় দেখা যায় মুস্তাফিজুরের কাছে সঠিক কাগজপত্র নেই। এ সময় তাকে ২০ হাজার টাকা জরিমানা ও ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

ভুয়া ডাক্তার মুস্তাফিজুর রহমান (৩৩) নবীগঞ্জ উপজেলার পুরানগাঁও গ্রামের মৃত আতাউর রহমান চৌধুরীর ছেলে। তিনি নবীগঞ্জ শহরতলি হাসপাতাল রােডে ঘুরি ভিলায় 'নবীগঞ্জ ডেন্টাল কেয়ার' নামে একটি দন্ত চিকিৎসালয় পরিচালনা করে আসছিলেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন বলেন, অভিযােগের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। অভিযান পরিচালনা করার পর মুস্তাফিজুরের কাছে সঠিক কাগজপত্র না থাকায় ১ মাস জেল ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

আইনিউজ/অঞ্জন/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়