ঢাকা, বৃহস্পতিবার   ১৩ মে ২০২১,   বৈশাখ ৩০ ১৪২৮

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১২:২৩, ৪ মে ২০২১
আপডেট: ১২:৫২, ৪ মে ২০২১

মৌলভীবাজারের তৃণমূল ক্রিকেটের উন্নয়নে MCDC কমিটি ঘোষণা

মৌলভীবাজার ক্রিকেট ডেভেলপমেন্ট কমিউনিটি-MCDC নামে নবগঠিত কমিটি ঘোষণা করা হয়েছে। জেলার তৃণমূল ক্রিকেটের উন্নয়নে এই যাত্রা শুরু হয়েছে বলে জানান উদ্যোক্তারা। 

সোমবার (৩ এপ্রিল) সংগঠনটির অফিশিয়াল প্যাডে সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপিতে এ কথা জানানো হয়েছে।

কমিটিতে সভাপতি হয়েছেন সাখাওয়াৎ হোসেন লিটন এবং সাধারণ সম্পাদক হয়েছেন হাবিবুর রহমান রাজিব। ৩৯ জন সদস্যসহ কার্যকরি ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

জেলার তৃণমূলের ক্রিকেট উন্নয়নে আধুনিক নব-জাগরণ সৃষ্টি করতে এই কমিউনিটি ১২ ইউনিয়নের প্রত্যেক কমিটির সদস্যদের সঙ্গে নিয়ে গ্রাসরুটের ক্রিকেটকে এগিয়ে নেবে এবং এটিই সংগঠনটির লক্ষ্য বলে উদ্যোক্তারা জানিয়েছেন। 

নবগঠিত কমিটির সভাপতি সাখাওয়াৎ হোসেন লিটন বলেন, জেলা সদরের ১২ ইউনিয়নের ক্রিকেটপ্রেমী সংগঠক ডেলিগেটরা আস্থা রেখে আমার ওপর এমন গুরুভার অর্পণ করায় সবার প্রতি শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও বিনম্র ভালোবাসা।

তিনি বলেন, আর এ মহৎ কাজে আমরা সকলের কাছে দোয়া প্রার্থনাসহ সবার সহযোগিতা প্রার্থনা করছি। ইনশাআল্লাহ্ জেলার তৃণমূলের ক্রিকেট উন্নয়নে আধুনিক নব-জাগরণের সৃষ্টি করতে আমরা MCDC পরিবার বদ্ধপরিকর।

আইনিউজ/কামরুল হাসান শাওন/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়