ঢাকা, শুক্রবার   ১৮ জুন ২০২১,   আষাঢ় ৪ ১৪২৮

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৫, ৭ জুন ২০২১
আপডেট: ২৩:৫১, ৭ জুন ২০২১

মৌলভীবাজারে বিয়ের অনুষ্ঠানে ম্যাজিস্ট্রেটের অভিযান

স্বাস্থ্যবিধি না মেনে বিয়ে ও জন্মদিনের অনুষ্ঠান আয়োজন করায় মৌলভীবাজারে দুটি রেস্টুরেন্টকে অর্থদণ্ড দিয়েছে মৌলভীবাজার জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ পরিচালিত মোবাইল কোর্ট।

সোমবার (৭ জুন) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এ মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। এসময় সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অমান্য করায় শহরের আরএস কায়রান চাইনিজ রেস্টুরেন্টকে চার হাজার হাজার টাকা ও ওয়েস্টার্ন রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারকে তিন হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। 

এছাড়াও শহরের রেস্ট ইন হোটেল ও বেঙ্গল হাইওয়ে চাইনিজ রেস্টুরেন্টকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে সতর্ক করে দেওয়া হয়। 

জেলা প্রশাসন সূত্র জানায়, করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় সবধরণের সামাজিক ও ধর্মীয় আচার-অনুষ্ঠান সীমিত এবং স্বাস্থ্যবিধি মানার নির্দেশনা থাকলেও তা অমান্য করা হচ্ছিলো। তাই এই দুই রেস্টুরেন্টকে মোট ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও শহরের বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি না মানায় চারটি পৃথক মামলায় ১ হাজার ১০০ টাকা অর্থদণ্ড প্রদান ও তা আদায় করা হয়েছে।

জেলা প্রশাসন আরও জানায়, করোনা প্রতিরোধে দেশে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এ অবস্থায় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত জেলা প্রশাসকের নির্দেশে এরকম অভিযান অব্যাহত থাকবে।

আইনিউজ/কেএইচ শাওন/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়