ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩২, ৩ ডিসেম্বর ২০২১

মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে তিন বন্ধুর বাসচাপায় মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বোগদাদ বাসের চাপায় মোটরসাইকেল চালক ও আরোহীসহ তিনজন নিহত হয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুর ১টায় চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের ধেররা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার বেলাস্বর গ্রামের সোহাগ (৩৫), সুজন (৩০) ও মনির হোসেন (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুটি মোটরসাইকেলে ৬ জন বন্ধু কুমিল্লার চান্দিনা থেকে চাঁদপুর ঘুরতে যাচ্ছিলেন। পথে চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা নামক এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে কুমিল্লাগামী একটি বোগদাদ বাসের চাপায় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা তিন আরোহী ঘটনাস্থলেই মারা যান।

এ সময় সড়কের দুইদিকে শতাধিক গাড়ি আটকা পড়ে। খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. জয়নাল আবেদীন নিহতদের লাশ উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

প্রত্যক্ষদর্শী রবিউল ইসলাম জানান, তারা ছয়জন দুই মোটরসাইকেল কুমিল্লার চান্দিনা থেকে চাঁদপুর ঘুরতে যাচ্ছিলেন। পথে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বলাখাল ধেররা নামক এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে কুমিল্লাগামী একটি বোগদাদ বাস তাদের সঙ্গে থাকা অপর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেলে থাকা দুজন ঘটনাস্থলেই মারা যান। অপরজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় বলে জানান তিনি।

খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, স্থানীয়দের সহায়তায় ঘাতক বাস এবং চালক আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করা হয়েছে।

আইনিউজ/এসডি

দেখুন আইনিউজের বিভিন্ন ভিডিও খবর

মৌলভীবাজারের বিস্ময় বালিকা : ১৯৫ দেশের রাজধানীর নাম বলতে পারে

হাতির আক্রমণে হাতি হত্যা মামলার আসামির মৃত্যু

ওমিক্রন এক চেনা উদ্বেগ, করোনাভাইরাসের `ভয়াবহ` ভ্যারিয়েন্ট

লিভার সিরোসিসে আক্রান্ত খালেদা জিয়া, দেশে চিকিৎসা নেই

এছাড়াও যে কোনও ভিডিও সংবাদের জন্য ভিজিট করুন আইনিউজের ভিডিও আর্কাইভস

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়