ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

আবু সায়েম মোহাম্মদ সা`-আদাত উল করীম, জামালপুর

প্রকাশিত: ১৭:৩১, ১৩ মে ২০২২

কপাল ফাটলো সাবেক প্রতিমন্ত্রী মুরাদের

মাথায় সিলিং ফ্যান ভেঙে পড়ে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি আহত হয়েছেন। তাতে তাঁর কপাল ফেটে গেছে।

বৃহস্পতিবার (১২ মে) রাতে তার নির্বাচনী এলাকায় জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার দৌলতপুর গ্রামের নিজ বাড়িতে তিনি এই দুর্ঘটনার শিকার হন। চিকিৎসকরা জানিয়েছেন দুর্ঘটনার পর প্রাথমিক চিকিৎসা শেষে তিনি শঙ্কামুক্ত রয়েছেন।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার দেবাশীষ রাজবংশী গণমাধ্যমকে জানান রাত ৮টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে তিনি তার বাড়িতে যান। সেখানে দেখতে পান ফ্যান পড়ে তার কপালের ডানদিকে কেটে গেছে। পরবর্তীতে তার কপালে ৩টি সেলাই দেয়া হয়েছে। তিনি আরও বলেন ডাক্তার মুরাদ হাসান এমপি শারীরিকভাবে স্ট্যাবল ছিলেন। শঙ্কামুক্ত থাকায় তিনি বাড়িতেই চিকিৎসাধীন অবস্থায় আছেন।

উল্লেখ্য গত বছর বিএনপি নেতা তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন মুরাদ হাসান। একই সঙ্গে নারীদের প্রতি বিদ্বেষমূলক এবং অশালীন বক্তব্য দেন তিনি। নায়িকা মাহিয়া মাহিকে ফোনে ধষর্ণের হুমকি দেয়ার অডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর সবচেয়ে বেশি বিতর্ক জড়িয়ে পড়েন তিনি। এই পরিস্থিতিতে পদত্যাগ করতে হয় তাকে। এরপর জামালপুর জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় মুরাদ হাসানকে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেয়া হয়। পরে তাকে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকেও অব্যাহতি দেয়া হয়।

আইনিউজ/এসডি

দেখুন আইনিউজ ভিডিও

জাফলংয়ে পর্যটকদের ওপর হামলায় ৫ জন কারাগারে

জাফলংয়ে পর্যটক পেটানো সেই স্বেচ্ছাসেবকদের বিরুদ্ধে যেসব ব্যবস্থা নেওয়া হবে জানালেন এসপি

সিলেট বিভাগের সবচেয়ে বড় এ ঈদগাহে নামাজ পড়বে ১৬ হাজার মানুষ

শহরে বেদে নারীদের চাঁদাবাজি, তাদের লক্ষ্য নিরীহ পথচারী ও যাত্রী

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়