ঢাকা, সোমবার   ২৯ নভেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৫:২১, ১৯ অক্টোবর ২০২১
আপডেট: ১৫:৩০, ১৯ অক্টোবর ২০২১

বিয়ে করলেন বিল গেটস-মেলিন্ডার মেয়ে

মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা বিল গেটস ও তার স্ত্রী মেলিন্ডা গেটসের প্রথম সন্তান জেনিফার গেটস বিয়ে করেছেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক অঙ্গরাজ্যের ওয়েস্টচেস্টার জেলার নর্থ সালেম শহরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। খবর-এনডিটিভির।

বিয়েতে মার্কিন ফ্যাশন ডিজাইনার ভেরা ওয়াংয়ের নকশা করা ফুল হাতা গাউন পরেছিলেন জেনিফার, তার সঙ্গে লম্বা ওড়না। পুরো গাউন ও ওড়নাজুড়ে ছিল এমব্রয়ডারির নকশা।

অনুষ্ঠানে খুব বেশি গয়না পরেননি জেনিফার, পায়ে ছিল অ্যাকুয়াজ্জুরা হিল। অন্যদিকে তার বর নায়েল নাসার পরেছিলেন কালো টাক্সেডো, সাদা শার্ট এবং বো টাই। মিশরীয় বংশোদ্ভূত নায়েল নাসার পেশায় একজন অশ্বারোহী।

এদিকে, মেয়ের বিয়েতে উচ্ছাস জানিয়েছেন বিল গেটস। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে মেয়ের বিয়ের ছবি শেয়ার করে মেয়ের উদ্দেশে বিল গেটস বলেন, ‘বিয়েতে তোমাকে হাসিখুশি দেখে আমার যে কত আনন্দ হচ্ছে- তা বলে বোঝাতে পারব না। তোমরা ইতোমধ্যে জীবনে কিছু অর্জন করেছ এবং আগামী দিনেও তোমাদের ভালোবাসা অক্ষুন্ন থাকবে- এটাই আমার প্রার্থনা। আমি তোমাদের দু’জনকে নিয়েই গর্বিত।’

আনন্দ প্রকাশ করেছেন মেলিন্ডাও। এক ইনস্টাগ্রাম পোস্টে তিনি লেখেন,‘ জেন ও নায়েলের ভালোবাসা উদ্‌যাপন করাটা ছিল দারুণ আনন্দের। বিশেষ এই দিনে নিরাপদে আমরা যে সবাই এক হওয়ার সুযোগ পেয়েছি, সে জন্য কৃতজ্ঞতা জানাই।

নর্থ সালেম শহরে ১৪২ একরের একটি বাগানবাড়ি আছে বিল-মেলিন্ডা দম্পতির। সেখানেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। তাতে উপস্থিত ছিলেন প্রায় ৩০০ অতিথি।

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়