ঢাকা, সোমবার   ১৮ জানুয়ারি ২০২১,   মাঘ ৪ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৫, ১৩ জানুয়ারি ২০২১

ধাওয়া দিয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক নিহত

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী মাছ আড়ৎদের সামনে ছিনতাইকারীদেরকে ধাওয়া করার সময় তাদের ছুরিকাঘাতে সাঈদ খোকন মীর (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি পেশায় পিকআপ ভ্যানচালক। 

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাঁচ জনকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহতাবস্থায় অন্য চালকরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। আজ (বুধবার) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

বরিশাল গৌরনদী উপজেলা বাগমারা গ্রামে শামসুল হকের মীরের ছেলে সাঈদ খোকন। এক মেয়ে ও স্ত্রী মালাসহ পরিবার নিয়ে যাত্রাবাড়ী কাজলা নগর এলাকায় থাকতেন।

নিহত সাঈদের ভগ্নীপতি ফারুক হোসেন জানান, মঙ্গলবার রাতে তিনি যাত্রাবাড়ী মাছ আড়ৎ  স্ট্যান্ডে পিকআপ ভ্যান পার্কিং করে বসেছিলেন। তখন কয়েকজন ছিনতাইকারী তার সঙ্গে থাকা টাকা-মোবাইল ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় তাদের ধাওয়া করলে সাঈদের পেটে ছুরিকাঘাত করে। পরে অন্য গাড়ি চালকরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করেন। আজ ভোরে মৃত্যু হয় তার।   

যাত্রাবাড়ী থানার ইন্সপেক্টর (অপারেশন) আয়ান মাহমুদ এসব বিষয় নিশ্চিত করে বলেন, রাতে অভিযান চালিয়ে মূল ঘাতকসহ পাঁচজনকে আটক করা হয়েছে। হত্যা মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়