ঢাকা, রোববার   ১১ এপ্রিল ২০২১,   চৈত্র ২৮ ১৪২৭

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮:০২, ৮ মার্চ ২০২১

শাহাদাতের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেয়া হচ্ছে

শাহাদাত হোসেন রাজীব

শাহাদাত হোসেন রাজীব

নিষেধাজ্ঞার কারণে খেলা থেকে অনেক দিন ধরেই দূরে আছেন।  আর্থিক কষ্ট না থাকলেও ডান হাতি পেসার শাহাদাত হোসেন রাজীবের সময় এখন তেমন ভালো কাটছে না। কারণ তার মা দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত।

মায়ের চিকিৎসার জন্য নিজের ব্যবহৃত গাড়ি বিক্রি করে দিয়েছেন। কিন্তু তাতেও সমস্যার সমাধান হচ্ছে না। সেজন্য বিসিবির কাছে নিষেধাজ্ঞা থেকে মুক্তির আবেদন করেছিলেন।

সবশেষ পাওয়া তথ্যমতে, শাহাদাত হোসেন রাজীবের ওপর থাকা নিষেধাজ্ঞা তুলে নেয়া হচ্ছে। বিসিবির অন্যতম শীর্ষকর্তা এবং ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান জানিয়েছেন এ তথ্যটি।

সোমবার (৮ মার্চ) আকরাম খান গণমাধ্যমকে জানান, আমরা মানবিক কারণে রাজীবের শাস্তির মেয়াদ কমিয়ে তাকে মুক্ত করে দিতে চাচ্ছি। আকরাম আরও বলেন, আমি এ বিষয়ে বোর্ডের অন্যতম শীর্ষকর্তা ইসমাইল হায়দার মল্লিক ভাইয়ের সঙ্গে কথা বলেছি। তিনিও শাহাদাত রাজীবের শাস্তি মাফ করার ব্যাপারে মত দিয়েছেন।

আকরাম খান আরও বলেন, আমরা দ্রুততম সময়ের মধ্যে রাজিবের শাস্তি মুক্তির সুপারিশ করে বোর্ডে পাঠাবো। বোর্ড তা অনুমোদন করলে শিগগিরই মুক্ত হবে রাজীব।

উল্লেখ্য, গত জাতীয় লিগে সতীর্থ খেলোয়াড়ের গায়ে হাত তোলার কারণে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হন রাজীব। তবে পরে এই শাস্তি থেকে দুই বছর স্থগিত করেছিল বিসিবি। এবার মানবিক কারণে বাকি থাকা তিন বছরের শাস্তির ১৬ মাসের মধ্যেই মুক্ত হয়ে যাচ্ছেন শাহাদাত হোসেন রাজীব।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়