ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮

স্পোর্টস প্রতিবেদক

প্রকাশিত: ১২:১৫, ১৬ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ২৩:২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১

মেসি-নেইমার-এমবাপ্পে দিয়েও কাজ হলো না!

উয়েফা চ্যাম্পিয়নস লিগে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে প্রথমবারের মতো মাঠে নামলেন লিওনেল মেসি। সঙ্গে নামেন দলের দুই বড় তারকা নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পে। কিন্তু এমন তারকাখচিত ফরোয়ার্ড লাইন নিয়েও জয় পাননি ফরাসি জায়ান্টরা।

বুধবার রাতে ক্লাব ব্রুজের বিপক্ষে ১-১ গোলে হোঁচট খেয়েছে পিএসজি। এমএনএম (মেসি-নেইমার-এমবাপে) ত্রয়ীকে শুরুর একাদশে রেখেও পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয়েছে কোচ মাউরিসিও পচেত্তিনোকে।

এদিন মেসি, নেইমার ও এমবাপ্পে কেউই ছন্দে ছিলেন না। দলকে জয় এনে দিতে পারলেন না মেসি, নেইমার ও এমবাপ্পের কেউ-ই।

ম্যাচের শুরুতেই অবশ্য লিড নিতে পেরেছিল পিএসজি। বাম পাশ দিয়ে আক্রমণে উঠে দুই ডিফেন্ডারকে কাটান এমবাপ্পে। বল এগিয়ে দেন এন্ডের হেররেরাকে। বল পেয়েই ডি-বক্সে ঢুকে নিখুঁত শটে বাকি কাজ সারেন এ মিডফিল্ডার। 

ম্যাচের ২৭ মিনিটের সময় দলকে সমতায় ফেরান ভানাকেন। তার শট পিএসজির এক ডিফেন্ডারের গায়ে লেগে কিছুটা দিক বদলে জালে জড়িয়ে যায়। পিএসজি গোলরক্ষকের কিছুই করার ছিল না।

১-১ গোলের ব্যবধানেই বাকিটা সময় চলে খেলা। জয়ের আশায় বেশ কয়েকবার আক্রমণে ওঠে পিএসজি। কিন্তু ফিনিশিংয়ের অভাবে তাতে পিএসজি সমর্থকদের হতাশাই বাড়ে। ব্রুজের গোলপোস্ট বরাবর পিএসজির ৯টি শটের মাত্র চারটি ছিল লক্ষ্যে। অন্যদিকে পিএসজির জাল বরাবর ১৬টি শট নিয়েছে ব্রুজ। যার সাতটিই ছিল লক্ষ্যে। 

আইনিউজ/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়