ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৬ ১৪২৮

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ০০:২৩, ১১ জুন ২০২১
আপডেট: ১০:৫৯, ১১ জুন ২০২১

নবীগঞ্জে জুয়ার সরঞ্জামসহ আটক ৮, ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড প্রদান

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বড়গাও থেকে ৪ জন এবং বাউসা ইউনিয়নের বাউসা বাজার থেকে আরও ৪ জনকে জুয়া খেলার সময় হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে তাদের কারাদণ্ড প্রদান করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১০ জুন) রাতে অভিযান চালিয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জুয়া খেলার সামগ্রীসহ তাদের আটক করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন।

এ সময় দোকানে জুয়া খেলার জায়গা করে দেওয়ার অপরাধে পানিউমদা ইউনিয়নের বড়গাও গ্রামের আজগর আলীর পুত্র রুস্তুম আলীকে (৪০) দুই মাসের জেল প্রদান করা হয়।

এছাড়া একই গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে মহিউদ্দিন আহমদ (৪২), মৃত আছকির মিয়ার ছেলে মোছাব্বির হোসেন, মৃত আব্দুস সত্তারের ছেলে শফিকুল ইসলাম (৪৫), বাউসা ইউনিয়নের বাউসা গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে আব্দুর রব মিয়া (৩৫), বাউসা গ্রামের সফিক মিয়ার ছেলে শওকত আলী (২৮), সিদ্দিকুর রহমানের ছেলে শাফিজুল ইসলাম (২৮), মৃত রঙ্গিলা মিয়ার ছেলে শামীম মিয়াকে (২৬) বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৩ ধারার অপরাধে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) অনুযায়ী দোষী সাব্যস্ত করে ১ মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার  ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন। তিনি বলেন, জুয়া খেলা সহ ধরলে শাস্তি কারাদন্ড হতে পারে, তবে এ জন্য স্থান তৈরি করে দিলে শাস্তি অবধারিত।

আইনিউজ/অঞ্জন রায়/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়