ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৩ ১৪২৮

রাজনগর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০০, ৯ জানুয়ারি ২০২২
আপডেট: ১৫:০৩, ৯ জানুয়ারি ২০২২

রাজনগরে গরুসহ দুই চোর আটক

মৌলভীবাজারের রাজনগরে গরুসহ দুই চোরকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় রাজনগর থানায় গরুর মালিক বাদী হয়ে মামলা করেছেন। শনিবার সন্ধ্যায় এই চোরদের মুন্সিবাজার থেকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৪ জানুয়ারি রাতে উপজেলার টেংরা ইউনিয়নের একামধু (কান্দিরকুল) এলাকার লকুছ মিয়ার দুইটি গরু চুরি হয়। চোরেরা গরুগুলো মুন্সিবাজার ইউনিয়নের সোনাটিকি এলাকায় রেখেছে এমন খবর জেনে বিষয়টি তিনি স্থানীয় ইউপি সদস্য সানুর মিয়াকে জানান। ওই ইউপি সদস্য মুন্সিবাজার ইউনিয়নের সোনাটিকি এলাকার ইউপি সদস্য নুরুল আমিন খানের সাথে আলাপ করলে তিনি সোনাটিকি (সুপ্রাকান্দি) এলাকার সৈয়দ মুছন আলীর ছেলে সৈয়দ জাবেদ আলীকে (২২) জিজ্ঞাসাবাদ করার একপর্যায়ে সে গরু চুরির সাথে জড়িত বলে স্বীকার করে এবং ফতেপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের তার বড় ভাইয়ের  শ্বশুর বাড়িতে গরু পাঠিয়ে দিয়েছে বলে জানায়। সেখান থেকে শনিবার বিকেলে গরুগুলো উদ্ধার করে মুন্সিবাজার ইউনিয়নে রাখা হয়।

আরও পড়ুন- বড়লেখায় ‘তবারক হোসেইন-শামসুন্নাহার’ গ্রন্থাগারের উদ্বোধন

পরে মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান রাহেল হোসেনের সহায়তায় চুরির ঘটনায় সৈয়দ জাবেদ আলী ও তার খালু একামধু গ্রামের একবার মিয়াকে (৫৫) রাজনগর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ ঘটনায় গরুর মালিক বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে রাজনগর থানায় মামলা (নং ৬, তাং ৯/১/২০২২) করেছেন।

আরও পড়ুন- তবারক হোসেইন-শামসুন্নাহার গ্রন্থাগার : প্রেরণার উৎস

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, শনিবার রাতে দুই আসামীকে গরুসহ আটক করেছি। গরুর মালিক বাদী হয়ে মামলা করেছেন। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আইনিউজ/ফরহাদ হোসেন/এসডিপি 

আইনিউজ ভিডিও 

মৌলভীবাজারে মশার `কামান`

গ্রিসের বস্তিতে বাংলাদেশীদের মানবেতর জীবন, অধিকাংশই সিলেটি

ঘোড়দৌড় : সিলেট বিভাগের সব তেজি ঘোড়া এসেছিল এই মাঠে

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়