ঢাকা, বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২,   মাঘ ৭ ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩৯, ১৭ নভেম্বর ২০২১

সুনামগঞ্জে এতিম তিন শিশুকে পেটানোর অভিযোগে মাদ্রাসা সুপার আটক

সুনামগঞ্জের ছাতকে এতিম তিন শিশুকে বেধড়ক পেটানোর অভিযোগে হাজী ইউসুফ আলী এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার সুপার মাওলানা মো. আব্দুল মুকিতকে আটক করেছে পুলিশ।

আব্দুল মুকিতের বাড়ি ছাতক উপজেলার ইসলামপুর গ্রামে। উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে বুধবার দুপুর পৌনে ১২টায় পুলিশ মুকিতকে আটক করে।

আরও পড়ুন : কোম্পানি কমান্ডারের নাম নেই মুক্তিযোদ্ধা তালিকায় (ভিডিও)

হাজী ইউসুফ আলী এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার প্রধান মাওলানা আব্দুল মুকিত গত বছরের ডিসেম্বরে এতিমখানার তিন শিশু আবু তাহের (৯), রবিউল (১০) ও সুফিউর রহমানকে (১১) স্টিলের স্কেল দিয়ে বিরামহীনভাবে আঘাত করেন। শিশুরা পায়ে জড়িয়ে ধরে কান্নাকাটি করার পরও তিনি রেহাই দেননি। ওই মাদ্রাসার এক শিক্ষক এই মর্মান্তিক নির্যাতনের ঘটনাটি ভিডিও করে রাখেন।

গত ৫ নভেম্বর ভিডিওটি আনোয়ার নামের একজনের ফেসবুক থেকে প্রথমে ভাইরাল হয়। ৬ নভেম্বর মাদ্রাসা কর্তৃপক্ষ আব্দুল মুকিতকে অব্যাহতি দেয়। বুধবার দুপুর পৌনে ১২টায় আব্দুল মুকিতকে আটক করে পুলিশ।

আরও পড়ুন : তাহিরপুরে হারানো বিড়াল লিওকে খুঁজে পেলেন জার্মান নারী জুলিয়া

ছাতক থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান জানান, সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেনের নেতৃত্বে গোবিন্দগঞ্জ থেকে মাওলানা আব্দুল মুকিতকে আটক করা হয়েছে। থানায় এনে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়