ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭

আইনিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১০, ১৭ অক্টোবর ২০২০

পিএসজির জয়ে এমবাপের জোড়া গোল

দুর্বল নিমকে পাত্তাই দিল না পিএসজি। ম্যাচের শুরুতেই দশজনের দলে পরিণত হওয়া প্রতিপক্ষটির মাঠ থেকে বড় জয় নিয়ে ফিরেছে প্যারিসের ক্লাবটি। তাতে জোড়া গোল করে বড় অবদান রেখেছেন তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে।

লিগ ওয়ানে শুক্রবার রাতে অনুষ্ঠিত ম্যাচটিতে ৪-০ ব্যবধানের জয় পায় শিরোপাধারী পিএসজি। দুই অর্ধে দুটি গোল করেন এমবাপে। একটি করে গোল করে অবদান রাখেন ডিফেন্ডার আলেসান্দ্রো ফ্লোরেনজি ও অ্যাটাকিং মিডফিল্ডার পাবলো সারাবিয়া।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা পিএসজি’র পয়েন্ট দাঁড়িয়েছে সাত ম্যাচে ১৫। দিনের অপর ম্যাচে দিজওঁ’র মাঠে ১-১ গোলে ড্র করা রেনে।

পিএসজি’র বিপক্ষে খেলার দ্বাদশ মিনিটেই দশজনের দলে পরিণত হয় নিম। অতিথি দলের আর্জেন্টাইন মিডফিল্ডার লিনদ্রো পেরেদেসকে ফাউল করে সরাসরি লালকার্ড দেখেন ডিফেন্ডার লইক ল্যান্ড্রে।

ম্যাচের পুরোটা সময় জুড়ে আধিপত্য দেখায় পিএসজি। ৩২তম মিনিটে দলকে এগিয়ে নেন এমবাপে। রাফিনিয়ার দ্রুত গতির পাসে বল পেয়ে শূন্য গোলপোস্টে বল জড়ান ফরাসি এই তারকা। তার এই গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার আরও বাড়ায় টমাস টুখেলের দল। শেষ দিকে এগারো মিনিটের ব্যবধানে তিনটি গোল পায় তারা। ৭৭তম মিনিটে ছয় গজের বক্স থেকে হেডে জালে বল জড়ান ইতালিয়ান রাইট-ব্যাক ফ্লোরেনজি।

৮৩ তম মিনেটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন এমবাপে। সারাবিয়ার পাসে বল পেয়ে ডি-বক্সের মাঝামাঝি থেকে গোলটি করেন তারকা এই ফরোয়ার্ড। ম্যাচের নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে স্বাগতিক দলের কফিনে শেষ পেরেক ঠুকেন স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডার সারাবিয়া।

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়