ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২০:৪০, ৩১ জুলাই ২০২০

প্যান্টের ভেতর ঢুকে পড়ল বিষধর গোখরা

রাতে খাবার পর শুয়েছিলেন তিনি। তখনই আচমকা একটি গোখরা সাপ তার প্যান্টের ভেতর ঢুকে পড়ে। তারপর শুরু হয় জীবন-মৃত্যুর টানাটানি। সেই যুবকের তো ভয়ে প্রায় অজ্ঞান হওয়ার মতো অবস্থা। প্যান্টের ভিতর থেকে গোখরা নিজে থেকে বেরোচ্ছে না। এদিকে তিনি সেটিকে বের করার জন্য কিছু করতেও পারছেন না। ওই যুবকের সৌভাগ্য যে সাপটি তাকে শেষ পর্যন্ত কামড়ায়নি। তবে মৃত্যুর হাত থেকে বাঁচার জন্য সেই যুবককে দিতে হয়েছে কঠিন পরীক্ষা।

ভারতের উত্তরপ্রদেশের মির্জাপুরের সিকন্দরপুর গ্রামে এই রোমহর্ষক ঘটনাটি ঘটেছে। বিপদে পড়া ওই যুবকের নাম লাভকেশ কুমার।

শুক্রবার ভারতীয় গণমাধ্যম জি ২৪ ঘণ্টা জানায়, ওই গ্রামে বিদ্যুতের পোলে কাজ করতে গিয়েছিলেন লাভকেশ ও তার সঙ্গীরা। রাতে খেয়েদেয়ে শোবার পর লাভকেশের প্যান্টে ঢুকে পড়ে গোখরাটি। রাতেই বুঝতে পারেন লাভকেশ। তার পরই ভয়ে, আতঙ্কে লাভকেশ ও তার সঙ্গীরা কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। ঘণ্টার পর ঘণ্টা তার প্যান্টের ভেতরই থাকে সাপটি। এরই মধ্যে গ্রামবাসীরাও খবর পেয়ে চলে আসেন। কিন্তু এত সব কিছুর মাঝে সাপটি তাকে কামড়ায়নি।

সাত ঘণ্টা একটি পিলার ধরে দাঁড়িয়ে ছিলেন লাভকেশ। তার পর ভোরবেলা এক সাপুড়েকে খবর দিয়ে আনা হয়। তিনি এসে খুব সাবধানে ও কায়দা করে সাপটিকে প্যান্ট থেকে বের করেন। হাঁফ ছেড়ে বাঁচেন লাভকেশ। ভয়ে পাথর হয়ে গিয়েছিলেন লাভকেশ। কিন্তু সাপুড়ে প্যান্ট কেটে খুব সাবধানে সাপটিকে বের করে আনে।

এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই সময় যুবকের মানসিক অবস্থায় কথা ভেবে অনেকেই আঁতকে উঠছেন।

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়