ঢাকা, মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১,   ফাল্গুন ২৫ ১৪২৭

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৩৪, ২৭ জানুয়ারি ২০২১
আপডেট: ২০:৩৭, ২৭ জানুয়ারি ২০২১

নিজের সাফল্য দেখে যেতে পারলেন না অভিনেত্রী

লরেন মেন্ডেস

লরেন মেন্ডেস

লরেন মেন্ডেস অভিনীত ওয়েব ফিল্ম ‘ট্রল’। সঞ্জয় সমদ্দার পরিচালিত ফিল্মটি কয়েকদিন আগে মুক্তি পেয়েছে। মুক্তির পর দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে এটি। এতে অপূর্বর ছোট বোনের চরিত্রে অভিনয় করেন লরেন। অন্য শিল্পীদের মতো লরেনের অভিনয়ও দর্শকের মন কেড়েছে। কিন্তু নিজের এই সাফল্য দেখে যেতে পারলেন না এই অভিনেত্রী।

‘ট্রল’ ওয়েব ফিল্মের শুটিং গত বছরের ২৪-৩১ আগস্ট পর্যন্ত চলে। কিন্তু ৩০ আগস্ট আত্মহত্যা করেন লরেন। তার মৃত্যু মেনে নিতে পারেননি পরিচালক সঞ্জয় সমদ্দার। তিনি গণমাধ্যমকে বলেন- ‘ট্রল’ ওয়েব ফিল্মে লরেন অপূর্ব ভাইয়ের বোনের চরিত্রে অভিনয় করেছেন। গল্পের মতো সবাই তাকে ছোট বোন হিসেবেই দেখতো। ফুটফুটে একটা বাচ্চার মনে এত বড় অভিমান ছিল তা ইউনিটের কেউ-ই টের পায়নি। তার অভিমানের দাগ এমন গভীর হবে তা কখনো ভাবিনি! তার মৃত্যুর খবর পেয়ে মনে হলো আমার আপন বোনকে হারিয়েছি।

চরিত্রের প্রয়োজনে অপূর্ব লরেনের চুল আঁচড়ে দিয়েছেন, ভাত খাইয়ে দিয়েছেন, সবচেয়ে আদরের বোনটির জন্য জীবন বাজি রেখেছেন। সেই সব দৃশ্যের কথা শুটিং ইউনিটের কেউ-ই ভুলতে পারেননি।

অপূর্ব বলেন- লরেনের মৃত্যুর খবর শোনার পর আমি সারা দিন বাকরুদ্ধ ছিলাম। কী আর বলবো! যেখানেই থাকুক, বাচ্চাটা ভালো থাকুক। এটাই প্রার্থনা।

আইনিউজ/এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়