ঢাকা, সোমবার   ২৯ নভেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৫৭, ১৬ অক্টোবর ২০২১
আপডেট: ১৬:৪০, ১৬ অক্টোবর ২০২১

দশমীতে অক্ষয় কুমারের বড় ঘোষণা

‘আতরাঙ্গি রে’, ‘রাকশা বান্ধান’-এর পর আনান্দ এল রাইয়ের সঙ্গে তিন নম্বর ছবি করতে চলেছেন অক্ষয় কুমার। ছবির নাম গোর্খা। এটি পরিচালনা করছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সাঞ্জায় পুরান সিং চৌহান।

চীন ও পাকিস্তানের সঙ্গে যুদ্ধে বিশেষ ভূমিকা পালন করেছিলেন ভারতীয় সেনাবাহিনীর গোর্খা রেজিমেন্টের অফিসার মেজর জেনারেল ইয়ান কার্ডোজো। এবার তার চরিত্রে দেখা যাবে অক্ষয়কে।

ভারতজুড়ে পালিত হচ্ছে দশেরা। তার মধ্যে একই দিনে দুটি বড় খবরের ঘোষণা দিলেন অক্ষয় কুমার। বরাবরই অ্যাকশন মুভির ক্ষেত্রে পরিচালকদের প্রথম পছন্দ অক্ষয়। বিভিন্ন ধরনের চরিত্রে দেখা গিয়েছে তাকে। এবার এক দেশনায়কের চরিত্রে দেখা যাবে এই সুপার স্টারকে।

ছবিটির একটি পোস্টার দিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই অভিনেতা বলেন, ‘মাঝে মাঝে এমন কিছু গল্প জানতে পারি, যা শোনার পর মনে হয় কাজটা করতেই হবে। এমন একটি লিজেন্ডারি চরিত্রে অভিনয় করতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। এটা আমার জন্য বিশেষ একটি ছবি।’

ছবির প্রযোজক আনান্দ এল রাইয়ের কথায়, ‘মেজর জেনারেল ইয়ান কার্ডোজো এমন একজন দেশনায়ক- যার জীবন নিয়ে কাজ করতে পেরে সম্মানিত বোধ করছি। ইন্দো-পাক যুদ্ধে সাহসিকতার জন্য ইতিহাসের পাতায় সবসময় জ্বলজ্বল করছে তার নাম’।

আনান্দ আরও বলেন, ‘আমি খুশি তৃতীয়বারের জন্যে অক্ষয় কুমারের সঙ্গে কাজ করতে পেরে’।

এই ছবি প্রসঙ্গে মেজর জেনারেল ইয়ান কারডোজো বলেন, ইন্দো-পাকিস্তান যুদ্ধের ৫০ বছর পূর্তিতে তৈরি হচ্ছে এই ছবি। এতে ভারতীয় সেনার স্পিরিট ও মূল্যবোধকেই তুলে ধরা হবে বলে আশা করি’।

সম্প্রতি ‘রক্ষাবন্ধন’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন অক্ষয় কুমার ও আনান্দ এল রাই।

এদিকে শুক্রবার (১৫ অক্টোবর) অক্ষয় কুমারের আরেক বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’র মুক্তির তারিখ ঘোষণা করা হয়। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও রয়েছেন অজয় দেবগান ও রণবীর সিং।

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়