ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:২৬, ২৩ জানুয়ারি ২০২২

ছবিতে পরী-রাজের বিয়ে

পরীমনি ও শরিফুল রাজ

পরীমনি ও শরিফুল রাজ

বিয়ে করলেন  ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। বর অভিনেতা শরিফুল রাজ। পারিবারিক আয়োজনেই সম্পন্ন হয়েছে নায়ক-নায়িকার এই বিয়ে। সে অনুষ্ঠানের বেশ কিছু ছবি নির্মাতা চয়নিকা চৌধুরীর সৌজন্যে পাওয়া গেছে।

অনেকেই ভাবছেন এইতো কিছুদিন আগেই তো বাচ্চা এবং বিয়ের ঘোষণা দিয়েছিলেন তারা! তাহলে আবার বিয়ে কেন? তখন আসলে সাত দিনের তুমুল প্রেমের মধ্যে হুট করেই বিয়েটা করেছিলেন রাজ-পরী।

পরীর মতে, সেটি ছিল অনেকটা পুতুল বিয়ের মতো। তাই এবার দুই পরিবারের উপস্থিতিতে আয়োজন করেই সারা হলো সেই বিয়ের আনুষ্ঠানিকতা। বউ সাজলেন পরী, আর বর হলেন রাজ। বিয়ের আসরে রাজা-রানির মতোই সেজেছিলেন দুজন। বর-কনের পোশাকে রাজ ও পরী বেছে নিয়েছিলে সোনালী ও মেরুন রঙ। 

জানা যায়, বিয়ের মধ্যে হঠাৎ কেঁদে ওঠেন পরী। তার কান্না থামাতে ভালোবাসার আলিঙ্গনে জড়িয়ে নেন বর রাজ। যেখানে উপস্থিত দিলেন দুজনের খুব কাছের কিছু মানুষ। এছাড়াও ছিলেন পরিবার এবং ঘনিষ্টজনেরা।

বিয়ের আনুষ্ঠানিতার আগে শুক্রবার (২১ জানুয়ারি) বেশ ঘটা করেই হয়ে যায় রাজ ও পরীমনির হলুদ সন্ধ্যা। এদিন দিনগত রাতে এই ঘরোয়া আয়োজন করা হয়।

গত বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। তবে শুরুতে বিয়ের খবর ইচ্ছে করেই আড়াল রেখেছিলেন দুজন। এরইমধ্যে অন্তঃসত্ত্বা হন পরী। এরপর গত ১০ জানুয়ারি একসঙ্গে জোড়া সুখবর দেন।

গত বছর গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই পরীমনি ও রাজের প্রথম দেখা। তারা ঢাকা পোস্টকে জানিয়েছিলেন, সিনেমাটির একটি মিটিংয়ে দুজনের পরিচয়। সেখানে সিনেমাটি নিয়ে নানা আলাপচারিতা ও রিহার্সালের মাঝেই একে অপরকে ভালো করেন দেখেন। আর তখনই ভালোলাগা তৈরি হয়। দ্রুত দুজন দুজনকে মনের কথা জানান। সাত দিনের প্রেমের মধ্যেই করে ফেলেন বিয়ে। এর দুই মাসের মাথাতেই নেন বাচ্চা। অবশেষে নতুন মানুষকে সাথে নিয়েই সেই বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন তারা।

আইনিউজ/এসডিপি 

আইনিউজ ভিডিও

৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

ওমিক্রন এক চেনা উদ্বেগ, করোনাভাইরাসের `ভয়াবহ` ভ্যারিয়েন্ট

ঘুরে আসুন মৌলভীবাজারের পাথারিয়া পাহাড়

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়