ঢাকা, সোমবার   ০৮ মার্চ ২০২১,   ফাল্গুন ২৪ ১৪২৭

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫:০২, ২৩ ফেব্রুয়ারি ২০২১
আপডেট: ১৮:৫৬, ২৩ ফেব্রুয়ারি ২০২১

সবার আগে আমার দেশের খেলা: মুস্তাফিজ

মুস্তাফিজুর রহমান

মুস্তাফিজুর রহমান

আইপিএলে খেলবেন বলে শ্রীলঙ্কা টেস্টে থাকবেন না বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। আইপিএলে খেলার সুযোগ পেয়েছেন পেসার মুস্তাফিজুর রহমানও। কিন্তু তিনি জানিয়ে দিয়েছেন আইপিএল নয়, দেশের হয়ে খেলতে চান তিনি।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) মুস্তাফিজ সাংবাদিকদের জানিয়েছেন, জাতীয় দলের হয়ে খেলাটাই তার কাছে অগ্রাধিকার পাবে। ফলে আইপিএলের সময় জাতীয় দলের খেলা হলে দেশের জার্সি গায়েই মাঠে নামবেন তিনি।

মুস্তাফিজ বলেছেন, ‘সবার আগে আমার দেশের খেলা। শ্রীলঙ্কা (সফরের) টেস্টে যদি থাকি, তাহলে আমি টেস্ট খেলব। যদি না থাকি তাহলে বিসিবি তো আমাকে বলবে যে, আমি নাই। তখন আমি বিসিবিকে বলব (আইপিএল খেলার কথা), বিসিবি যদি আমাকে ছাড়ে, তাহলে আমি আইপিএলে খেলব। দেশপ্রেম আগে।’

এর আগে শ্রীলঙ্কা টেস্টের বদলে আইপিএলে খেলার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব আল হাসান। তার এমন সিদ্ধান্তে গত কিছুদিন ধরেই এ ব্যাপারে সরগরম দেশের ক্রিকেটাঙ্গন।

সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, মুস্তাফিজ আইপিএলে খেলতে চাইলে সাকিবের মতো তাকেও যেতে দেয়া হবে। তবে আসন্ন চুক্তিতে খেলোয়াড়দের বিদেশী লিগে খেলার ব্যাপারে কিছু শর্ত বাড়ানোর কথা জানিয়েছিলেন তিনি। এর পরদিনই আইপিএলের ব্যাপারে নিজের অবস্থান জানালেন কাটার মাস্টার।

আইনিউজ/এসডিপি

আরও পড়ুন: আইপিএলের জন্য শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলা হবে না সাকিবের

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়