ঢাকা, সোমবার   ১৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ২ ১৪২৯

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৯, ১৭ নভেম্বর ২০২১

‘ব্যাট বল হাতে কখনো নেননি বলেই আপনি ক্রিকেট নিয়ে হতাশ’

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ দলের টি-টোয়েন্টি পারফরম্যান্সে হতাশ নন, অন্যদেরও দিয়েছেন হতাশ না হওয়ার পরামর্শ। তিনি বলেন, সহজেই হতাশ হওয়া মানসিক সমস্যায় পরিণত হয়েছে। বেশি খুশি হওয়াও ভালো নয়, বেশি হতাশাও ভালো নয়। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, আপনারা এতো হতাশ হন কেন? আমি হতাশা দেখতে চাই না। কখনো ব্যাট-বল হাতে নিয়েছেন? নেননি বলেই এতো হতাশা।

বুধবার (১৭ নভেম্বর) সরকারি বাসভবন গণভবনে সাম্প্রতিক জলবায়ু সম্মেলন ও ফ্রান্স সফর নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থ হয়েছে বলে খেলোয়াড়রা খারাপ হয়ে গেছে, তা নয়। তবে খেলোয়াড়দের আরও অনুশীলন করতে হবে।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগাররা চরমভাবে ব্যর্থ হওয়ায় ক্রিকেট ভক্তরা হতাশ হয়েছেন। ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে এমন বিধ্বস্ত বাংলাদেশকে এর আগে কখনো দেখা যায়নি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, আপনারা এতো হতাশ হন কেন? আমি হতাশা দেখতে চাই না।

তিনি বলেন, আমরা যেটা আশা করেছিলাম, আমাদের খেলোয়াড়রা তা খেলতে পারেনি। তাই বলে আমি কিন্তু আমাদের ছেলেদের কখনও হতাশ করিনি। আমি তাদেরকে বলি, আরও ভালো খেল। আরও মনযোগী হও, আরও অনুশীলন করো।

প্রধানমন্ত্রী ৩১ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত গ্লাসগো, লন্ডন ও প্যারিসে সরকারি সফর করেন। রোববার (১৪ নভেম্বর) সকালে দেশে ফেরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিস্তারিত ভিডিওতে-

আইনিউজ/এসডি

আরও দেখুন-

খালেদাকে বাসায় রেখেছি, এটাই বেশি : প্রধানমন্ত্রী

সংবাদ সম্মেলনে - মাননীয় প্রধানমন্ত্রী (১৭ নভেম্বর, বুধবার)

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়