ঢাকা, শনিবার   ২৪ জুলাই ২০২১,   শ্রাবণ ৯ ১৪২৮

নবীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০০:০১, ২২ মে ২০২১
আপডেট: ০৯:৪৪, ২২ মে ২০২১

২৪ ঘণ্টার ব্যবধানে নবীগঞ্জে ৩ জনের আত্মহত্যা

২৪ ঘণ্টার ব্যবধানে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পৃথকস্থানে তিনজন আত্মহত্যা করেছেন। যার মধ্যে দুইজন গলায় ফাঁস দিয়ে ও অপরজন হারপিক পান করে আত্মহত্যা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার ভোররাতে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের বৃদ্ধ নজির মিয়া (৭০) বাড়ির আঙ্গিনায় একটি গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

স্থানীয়রা বলছেন, মৃত নজির মিয়ার বাবা, চাচা এবং দাদাও একইভাবে আত্মহত্যা করেছিলেন।

একই দিন নবীগঞ্জ পৌর এলাকার গন্ধা গ্রামের লেচু মিয়ার ছেলে খালেদ মিয়া (৩০) নামে এক পিকআপ চালক গভীর রাতে বাড়ির আম গাছের ডালের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। পরে ঝুলন্ত অবস্থায় নবীগঞ্জ থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

অপরদিকে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কৈখাই গ্রাামের মৃত আলতাব হুসেনের ছেলে আলী হাসান (১৮) গত বৃহস্পতিবার দিবাগত রাতে পরিবারের লোকজনের অগোচরে হারপিক পান করেন। পরে পরিবারের লোকজন শুক্রবার ভোররাত ৩ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মো. ডালিম আহমেদ বলেন, আত্মহত্যাকৃত ৩ জনের মধ্যে ২ জনের লাশের সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অপর একজনের লাশ সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। সেখানেই তার ময়নাতদন্ত হওয়ার কথা রয়েছে।

তিনি আরও জানান, গন্ধা গ্রামের খালেদ মিয়ার মৃত্যুর ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে এবং নজির মিয়ার মৃত্যুর ব্যাপারে অপমৃত্যুর মামলা দায়ের প্রক্রিয়াধীন।

আইনিউজ/অঞ্জন রায়/ এসডিপি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়