ঢাকা, বুধবার   ২৭ জানুয়ারি ২০২১,   মাঘ ১৪ ১৪২৭

কমলগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৯, ১ ডিসেম্বর ২০২০
আপডেট: ২১:০২, ১ ডিসেম্বর ২০২০

১০০ দলিত পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

কোভিড-১৯ মোকাবিলায় মৌলভীবাজারের চা জনগোষ্ঠী আদিবাসী ফ্রন্টের উদ্যোগে কমলগঞ্জ উপজেলার ১০০ দলিত ও বঞ্চিত পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

ইমার্জেন্সী কর্পোরেশন নেটওয়ার্ক ও নাগরিক উদ্যোগের সহায়তায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচীর উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

মৌলভীবাজার চা জনগোষ্ঠী আদিবাসী ফ্রন্টের সভাপতি পরিমল সিং বাড়াইকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুনীল কুমার মৃধার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিন্ধ, লেখক-গবেষক আহমদ সিরাজ, ইমার্জেন্সী কর্পোরেশন নেটওয়ার্ক এর কো-অর্ডিনেটর এম. এ. করিম ও নাগরিক উদ্যোগ এর প্রোগ্রাম অফিসার মো. বকুল হোসেন।

অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলার ১০০ দলিত ও বঞ্চিত পরিবারের মাঝে ৫০ কেজি চাল, ২ লিটার সোয়াবিন তেল, ৩ কেজি মসুর ডাল, ৫ কেজি আলু, ২ কেজি লবণ, ৫০০ গ্রাম গুঁড়া  দুধ, ৫টি মাস্ক ও হাত ধোয়ার ৬টি সাবান বিতরণ করা হয়।

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়