ঢাকা, শুক্রবার   ২২ অক্টোবর ২০২১,   কার্তিক ৭ ১৪২৮

লন্ডন প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫২, ১৮ মে ২০২০
আপডেট: ১৮:১৭, ১৮ মে ২০২০

যুক্তরাজ্যে মৌলভীবাজারের সরকারি স্কুলের সাবেক ছাত্রের করোনায় মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৭৫ সালের সাবেক ছাত্র ও যুক্তরাজ্য সোয়ানসি কমিউনিটির আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম আবুল সালেহ (শোয়েব) মৃত্যু বরণ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর।

রোববার (১৭ মে) সন্ধ্যা ৬টায় লন্ডনের ওয়েলসের সোয়ানসি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।কোরোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি মৌলভীবাজার সদর উপজেলা একাটুনা ইউনিয়নের উত্তর মুলাইম গ্রামে মিয়াধন মিয়ার ছেলে।   

তিনি মৌলভীবাজার পুরাতন হাসপাতাল রোড সালেহ টাওয়ারের (বনফুল বিল্ডিং) মালিক। একাধারে মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ও গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকের সাউথ ওয়েলসের উপদেষ্টা। এছাড়া ওয়েলস বিসিএর ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক ছিলেন।

মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র মোস্তাক আহমেদ বিষয়টি নিশ্চত করে সামাজিক মাধ্যম ফেসবুকে স্টেটাস বলেন, মৌলভীজার সরকারি উচ্চ বিদ্যালয়ে চতুর্থ শ্রেনীতে  ১৯৭৫ সালে আমাদের সহপাঠী ছিল সালেহ। কালের পরিক্রমায় সুদীর্ঘ ৩৫ বৎসর পর দেখা মূলত আমাদের। সেটা ৮২ ব্যাচের হোয়াটস-অ্যাপ গ্রুপ “স্পন্দন” এর মাধ্যমেই। বাল্যবন্ধু শাহীনের ছেলের বিয়েতে। এরপর কোথাও হয়ত ক্ষণিকের দেখা হয়েছে কোন অনু্ষ্ঠানে। অবশ্য ফোনে কথা হত মধ্যে মধ্যে। বাল্যবন্ধু গোলাম আবুলসালেহ শোয়েব আর আমাদের মধ্যে নেই।

ইউকে সময় রোববার বিকেলে ওয়েলসের সোয়ানসি হাসপাতালে করোনায় আক্রান্ত অবস্থায় মৃত্যুবরণ করেন।

এইচকে/ আই নিউজ

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়