ঢাকা, শনিবার   ২৪ জুলাই ২০২১,   শ্রাবণ ৯ ১৪২৮

শাবি প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৭, ১ জুলাই ২০২১
আপডেট: ১৯:১৯, ১ জুলাই ২০২১

অনলাইনে শাবি শিক্ষার্থীদের ফাইনাল পরীক্ষা শুরু

করোনাকালীন আটকে থাকা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১ম, ২য় ও ৩য় বর্ষের শিক্ষার্থীদের ফাইনাল পরীক্ষা শুরু হয়েছে। 

বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভিসি ভবনে শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এস সাথে শাবি প্রেসক্লাবের শাবি প্রেসক্লাবের নেতৃবৃন্দ শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় এ বিষয়ে জানান তিনি।

শাবি ভিসি বলেন, চলমান লকডাউনে যেখানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অনুষ্ঠিতব্য অনলাইন পরীক্ষা স্থগিত করেছে। সেখানে নির্দিষ্ট সময় অনুযায়ী আমাদের অনলাইন পরীক্ষা শুরু হয়েছে। তারা বাড়ি বসে এ পরীক্ষা দিতে পারছেন।

এসময় শাবি ভিসি আরো বলেন, রেজিষ্ট্রেশন ছাড়াও শিক্ষার্থীরা অনলাইন পরীক্ষা দিতে পারবেন। টাকা-পয়সার সমস্যার কারণে যাতে কেউ পরীক্ষা থেকে বঞ্চিত না হয় সে-লক্ষ্য সব বিভাগীয় প্রধানকে বলা হয়েছে। প্রয়োজনে রেজিষ্ট্রেশন না করলেও কেউ যেন পরীক্ষা থেকে বঞ্চিত না হোন।

উল্লেখ্য, ১৬৫তম একাডেমিক কাউন্সিল সভার সিদ্ধান্ত অনুযায়ী আজ (১ জুলাই) থেকে শাবির ১ম, ২য় ও  ৩য় বর্ষের শিক্ষার্থীদের অনলাইনে পরীক্ষা শুরু হয়েছে। এছাড়া,  অনার্স ফাইনাল ইয়ার ও মাস্টার্সের শিক্ষার্থীদের স্থগিত হওয়া পরীক্ষা গত ১৫ জুলাই হতে  শরীরে সম্পন্ন করে।

আইনিউজ/জিএম ইমরান/এসডি

Green Tea
শিক্ষা ও ক্যাম্পাস বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়