ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৩ ১৪২৮

শাবি প্রতিনিধি

প্রকাশিত: ২৩:২৫, ২৮ নভেম্বর ২০২১

শাবি’র পিএসএস সোসাইটির নতুন কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ (পিএসএস) সোসাইটির ২০২১-২২ সেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি (ভিপি) পদে নির্বাচিত হয়েছেন ২০১৬-১৭ ব্যাচের শিক্ষার্থী ইমন সরদার এবং সাধারণ সম্পাদক পদে যৌথভাবে নির্বাচিত হয়েছেন ২০১৭-১৮ ব্যাচের শিক্ষার্থী মোঃ মনির হোসেন তালুকদার এবং একই ব্যাচের শিক্ষার্থী শাহাদাত আহমেদ শুভ। সাধারণ সম্পাদক হিসেবে প্রথম ছয় মাস মো. মনির হোসেন তালুকদার এবং পরবর্তী ছয় মাস শাহাদাত আহমেদ শুভ দায়িত্ব পালন করবেন।

আরও পড়ুন- শাবি প্রেসক্লাবের ‘মুজিব শতবর্ষ ক্রীড়া সপ্তাহ’র উদ্বোধন

রোববার (২৮ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক বিল্ডিং 'ডি' এ ছয় সদস্যের নির্বাচন পরিচালনা কমিটির দ্বারা এ নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। 

নির্বাচনে দায়িত্ব পালন করেন পিএসএস বিভাগের বিভাগীয় প্রধান ড. জায়েদা শারমিন, অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক শাকিল, সহকারী অধ্যাপক এমদাদুল হক, আবু সুফিয়ান সম্রাট এবং তাহমিনা আক্তার। 

আরও পড়ুন- শাবিতে নরসিংদী স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি তানসেন, সম্পাদক হিমা

কমিটিতে অন্যান্য পদে নির্বাচিত হলেন- কোষাধ্যক্ষ মাহমুদুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক আরমান হুসাইন, সাংস্কৃতিক সম্পাদক ফারহানা রাশিদ ঈরিন, খেলাধুলা বিষয়ক সম্পাদক আব্দুস সামাদ, দপ্তর সম্পাদক মোহাইমিনুল ইসলাম এবং প্রচার সম্পাদক তোফাজ্জল আহাম্মেদ হৃদয়।

এছাড়া কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন পিএসএস বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জায়েদা শারমিন।

আইনিউজ/জিএম ইমরান/এসডিপি 

Green Tea
শিক্ষা ও ক্যাম্পাস বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়