ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

শাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪৩, ১৯ জানুয়ারি ২০২২
আপডেট: ১৩:৪৯, ১৯ জানুয়ারি ২০২২

উদ্ভুত পরিস্থিতিতে শাবি কর্মচারী সমিতির বিবৃতি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্ভুত পরিস্থিতিতে বিবৃতি দিয়েছে শাবি কর্মচারী সমিতি। মঙ্গলবার রাতে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ বিবৃতি জানান তারা।

বিজ্ঞপ্তিতে তারা বলেন, দেশের সর্বপ্রথম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষা গবেষণা, খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় বিশ্বব্যাপী সুনাম  রয়েছে। করোনা মহামরীর কারণে সৃষ্ট স্থবিরাবস্থা কাটিয়ে শিক্ষক, শিক্ষার্থী, গবেষক, কর্মকর্তা, কর্মচারীদের সরব উপস্থিতিতে শাবিপ্রবি যখন গবেষণা আর উন্নয়নে দারুণ ছন্দে অগ্রগামী ঠিক সেই মুহূর্তে এমন অনাকাঙ্খিত ঘটনায় মাননীয় ভাইস চ্যান্সেলর মহোদয়কে অবরুদ্ধ করা, কোষাধ্যক্ষ মহোদয় সহ শাবি কর্মচারী সমিতির কিছু সদস্য আহত হওয়ায় শাবি কর্মচারী সমিতি ব্যথিত।

আরও পড়ুন- আমরণ অনশনের ঘোষণা শাবি শিক্ষার্থীদের

বিজ্ঞপ্তিতে তারা আরো বলেন, শাবি কর্মচারী সমিতি কখনোই চায়না কোন অপ্রীতিকর ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষাকার্যক্রম সহ সার্বিক উন্নয়ন ব্যাহত হোক। বিশ্ববিদ্যালয়ের শান্তি শৃঙ্খলা রক্ষার্থে যে কোনো যৌক্তিক বিষয়ে কর্তৃপক্ষকে সহযোগিতা করতে শাবি কর্মচারী সমিতি প্রস্তুত।

আমরা আশা করছি, সর্বমহলের আন্তরিকতা এবং সহযোগিতায় অতি দ্রুত উদ্ভুত সমস্যা সমাধানে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় তার স্বাভাবিক রূপ ফিরে পাবে।

আইনিউজ/জিএম ইমরান/এসডিপি 

আইনিউজ ভিডিও 

বৃষ্টিস্নাত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

ঘুরে আসুন মৌলভীবাজারের পাথারিয়া পাহাড়

বিস্ময় বালিকা : ১৯৫ দেশের রাজধানীর নাম বলতে পারে

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়