ঢাকা, শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ২ ১৪২৮

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২২, ১১ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ১৮:০৮, ১১ সেপ্টেম্বর ২০২১

হবিগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে প্রাইভেটকার, নিহত ১

হবিগঞ্জের বানিয়াচং সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার পানিতে পরে নবনীতা দাশ কাঁকন (২১) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের মা, বাবা, বোনসহ ৪ জন আহত হয়েছেন। তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত কাকন দাশ বানিয়াচং উপজেলার সুনারু গ্রামের মতি লাল দাশের ছোট মেয়ে ও সিলেট একটি কলেজের এলএলবি শিক্ষার্থী। তারা সকলেই মৌলভীবাজার শহরে বাস করতেন।  

এ ঘটনায় আহতরা হলেন মতি লাল দাশ (৬৫), তার স্ত্রী কাবেরী রায় (৫৫) ও বড় মেয়ে মৌমিতা দাশ বৃন্দা (২৫)। 

সর্বশেষ পাওয়া তথ্য অনুসারে, আহত কাবেরী রায়কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে হবিগঞ্জ বানিয়াচং সড়কের কবিরপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর থানার ওসি মো. মাসুক আলী।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সুনারু গ্রামের মতি লাল দাশ স্বপরিবারে একটি প্রাইভেট কার নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথে কবিরপুর নামক স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি রাস্তার পাশে পানিতে পড়ে ডুবে যায়।

এ সময় গাড়িতে থাকা ৫ জনকে স্থানীয় লোকজন উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক কাকন দাশকে মৃত ঘোষণা করেন। অন্যদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক দেবাশীষ দাশ জানান, কাকন দাশকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। বাকিদের চিকিৎসা চলছে।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের হাসপাতালে পাঠানো হয়েছে।

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়