ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৩ ১৪২৮

মো. ফরহাদ হোসেন, রাজনগর

প্রকাশিত: ১৮:৫৬, ৩০ ডিসেম্বর ২০২১
আপডেট: ১৯:৫০, ৩০ ডিসেম্বর ২০২১

বাদী জানেন না, অথচ কামারচাকের বিদায়ী চেয়ারম্যান তাঁর মামলার আসামি

নির্বাচনের দিন ঘর ভাংচুর ও মালামাল লুটের অভিযোগ রাজনগরে।

নির্বাচনের দিন ঘর ভাংচুর ও মালামাল লুটের অভিযোগ রাজনগরে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন ঘর ভাংচুর ও মালামাল লুটের অভিযোগে রাজনগর থানায় মামলা করেছেন উপজেলার কামারচাক ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বাসিন্দা মঞ্জু গোপাল দাশ। ওই মামলায় আসামী করা হয়েছে কামারচাক ইউনিয়নের (বিদায়ী) চেয়ারম্যান নজমুল হক সেলিমকে। কিন্তু বাদী বলছেন, চেয়ারম্যান কিভাবে তার মামলায় আসামী হলেন তিনি জানেন না।

মামলার এজহারের বিবরণ ও বাদীর বক্তব্য অনুযায়ী জানা যায়- রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে (১নং ওয়ার্ড) নির্বাচনের দিন মঞ্জু গোপাল দাশ ভোট দিতে কেন্দ্রে চলে যান। এ সময় পূর্ব বিরোধের জের ধরে হেলাল মিয়া সিকান্দারের নেতৃত্বে ৪০-৫০ জনের একদল সন্ত্রাসী হামলা চালায়। এ সময় তার ঘরের নারীদের মারধর, দুই ভরি স্বর্ণ ও নগদ ৫৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। আহত নারীদের মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় মঞ্জু গোপাল দাশ ১৫ জনের নাম উল্লেখসহ ৫০জনকে আসামী করে রাজনগর থানায় লিখিত অভিযোগ দেন। ২৮ ডিসেম্বর অভিযোগটি এফআইআরভূক্ত হয়। এদিকে মামলার এজহারে কামারচাক ইউনিয়নের (বিদায়ী) নজমুল হক সেলিমকে হুকুমের আসামী করা হয়েছে। চেয়ারম্যানকে আসামী করায় এনিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মামলার বাদী মঞ্জু গোপাল দাশ বলেন, আমি চেয়ারম্যানকে আসামি করিনি। আমি জানিনা তিনি কেমনে আসামি হলেন। আদালতে আমার কোন আসামিই আটকেনি। আমি চেয়ারম্যানকে বাদ দিয়ে আবারো মামলা করবো। আমি আমার সত্য ঘটনার বিচার চাই।

কামারচাক ইউনিয়নের বিদায়ী চেয়ারম্যান ও জেলা যুবলীগের সহ-সভাপতি নজমুল হক সেলিম বলেন, ঘটনার বিষয়টি আমি জানতামই না। বাদীও আমার সাথে কথা বলেছেন। তিনি জানেন না কীভাবে আমার নাম আসামীর তালিকায় উঠল।

এ ব্যাপারে রাজনগর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, বাদী মামলা করেছেন। প্রাথমিক সত্যতাও পাওয়া গিয়েছে। পরে এফআইআর হয়েছে। যারা জড়িত আছে তাদের নামে চার্জশীট যাবে, যারা জড়িত নয় তারা বাদ যাবে। বাদী স্বাক্ষরিত কাগজ দেয়ায় এফআইআর হয়েছে। সে চিহ্নিত করবে চেয়ারম্যান সেলিম না অন্য সেলিম।

আইনিউজ/এসডি

দেখুন আইনিউজের ভিডিও খবর

মাইকে ঘোষণা দিয়ে মৌলভীবাজারের সরকার বাজারে শতশত মানুষের সংঘর্ষ

মৌলভীবাজার : সরকারি উচ্চ বিদ্যালয় ও আলী আমজাদের এসএসসি পরীক্ষার ফলাফল

মৌলভীবাজার সদর উপজেলার কাগাবালায় পুননির্বাচন চান আওয়ামী লীগসহ তিন প্রার্থী

রাজনগর উপজেলার তাহার লামুয়া নতুন ভোট কেন্দ্র, ভোট দিয়ে উচ্ছ্বসিত এলাকাবাসী

মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে হবে মেডিকেল কলেজ : মন্ত্রী

গ্রিসে পাঁচ বছরের ভিসা পাবে বাংলাদেশিরা

ঘুরে আসুন মৌলভীবাজারের পাথারিয়া পাহাড়

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়