ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৮ ১৪২৭

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০৯, ১৬ সেপ্টেম্বর ২০২০

এমপি শামীম ওসমানের স্ত্রী করোনায় আক্রান্ত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি। স্ত্রীসহ পরিবারের সদস্যদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শামীম ওসমান।

করোনার সংকটকালে নারায়ণগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মমতাময়ী মা’ উপাধি পেয়েছেন সালমা ওসমান। তার করোনা শনাক্তের বিষয়টি বুধবার (১৬ সেপ্টেম্বর) এমপি শামীম ওসমান নিজেই নিশ্চিত করেছেন।

জানা গেছে, লিপি ওসমান বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। বাড়িতে থেকেও তিনি মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। শহরের বাবুরাইল দেওভোগ এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্যারালাইজড রোগীর বাড়িতে স্বেচ্ছাসেবী পাঠিয়ে আর্থিক সহায়তা দান করেন তিনি।

সমাজকর্মী রোমান চৌধুরী সুমন বলেন, শনিবার লিপি ওসমানের হয়ে শহরের নয়াপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হুমায়ন কবীর কাবিলের জন্য আর্থিক সহায়তা পৌঁছে দিই। সেই সময় লিপি ওসমান করোনায় আক্রান্ত হলেও একবারের জন্যও আমাদের বুঝতে দেননি। প্যারালাইজড রোগীর বাড়িতে আর্থিক সহায়তা পৌঁছে দিয়ে তিনি ওই সময় কাবিলের স্ত্রী নুপুরের সঙ্গে মুঠোফোনে কথা বলেন। ওই সময় লিপি ওসমান ঠিকমতো শ্বাস নিতে পারছিলেন না। কথা বলার সময় বারবার লিপি ওসমানকে শ্বাসকষ্ট হচ্ছে কিনা তা জিজ্ঞসা করলেও তিনি বলেন ঠিক আছি। তিনি শুধু এতটুকু বলেন ‘আমি ঠিক আছি, দোয়া করো সবাই’।

আইনিউজ/এসডিপি

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়