ঢাকা, রোববার   ২০ জুন ২০২১,   আষাঢ় ৬ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২০, ১২ মে ২০২১
আপডেট: ০০:১২, ১৩ মে ২০২১

পুলিশের বেশে প্রতারক আটক!

প্রতারকদের গ্রেফতার করে আইনের আওতায় শাস্তির ব্যবস্থা করে পুলিশ, তবে প্রতারকই যদি পুলিশ সেজে প্রতারণা করে? এমনই ঘটনা ঘটেছে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর এলাকায়। ইউনিফর্ম পরে, পুলিশ সেজে প্রতারণা করতে গিয়ে আটক হয়েছেন এক প্রতারক। 

মির্জাপুরের কদিমধল্যা এলাকায় মোটরসাইকেল থামিয়ে কাগজপত্র চেকিংয়ের নামে প্রতারণার সময় শরিফুল ইসলাম (৪০) নামে এক ভুয়া পুলিশ সদস্য। পরে পুলিশ তাকে আটক করে। 

বুধবার (১২ মে) দুপুরে মির্জাপুর থানা পুলিশ তাকে আটক করেছে। শরিফুলের পিতার নাম শাহিনুল ইসলাম। গ্রামের বাড়ি দিনাজপুর জেলার খানসামা উপজেলার খামারপাড়া বটতল গ্রামে।

মির্জাপুর থানার এসআই মো. হাবিবুর রহমান জানান, তিনি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ইমারজেন্সি ডিউটি পালন করার সময় কদিমধল্যা এলাকায় একটি মোটরসাইকেল আটক করে এক পুলিশ সদস্যকে কাগজপত্র চেকিং করতে দেখেন। বিষয়টি তার সন্দেহ হলে কাছে গিয়ে পুলিশ সদস্যকে কোন থানায় কর্মরত জানতে চান।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে শরিফুল বলেন, আসলে তিনি কোন পুলিশ সদস্য নন। গাজীপুরে কাজ করেন। বাড়ি যাওয়ার পথে পুলিশের পোশাক পরে যানবাহন থামিয়ে অর্থ উপার্জনের জন্য প্রতারণার ফাঁদ পেতেছিলো। পরে পুলিশ তাকে আটক করে একটি মোটরসাইকেল জব্দ করেছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ডিউটি অফিসার বলেন, শরিফুল ইসলাম নামে প্রতারক পুলিশ সদস্য আটক রয়েছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।

আইনিউজ/এসডি

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়