ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৪ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

প্রকাশিত: ১৪:২২, ২৯ জুলাই ২০২১
আপডেট: ১৮:০৮, ২৯ জুলাই ২০২১

ময়মনসিংহ মেডিকেলে আরও ১৬ জনের মৃত্যু

ফাইল ছবি

ফাইল ছবি

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টার মারা যাওয়া এই ১৬ জনের মধ্যে ৩ জন করোনা আক্রান্ত ছিলেন। বাকিরা মারা গেছেন করোনা উপসর্গ নিয়ে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা মহিউদ্দিন খান সকালে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা আক্রান্ত হয়ে মৃতেরা হলেন, ময়মনসিংহের মুক্তাগাছার আবদুল হামিদ (৬০), নেত্রকোনার এমদাদুল হক (৮৫) ও শেরপুরের নালিতাবাড়ির আমিরউদ্দিন (৯০) ।

আর উপসর্গ নিয়ে যারা মারা গেছেন তারা হলেন- ময়মনসিংহ সদরের নজরুল ইসলাম (৬২), গোলাপ আলি (৫৫) ,দুলু মিয়া (৩০) ,সাবু খাতুন (৮৫) ,হোসনে আরা (২৫),ত্রিশালের পারভিন আক্তার (৪৫) ,হালুয়াঘেটের খোকন মিয়া (৫৫),গফরগাওয়ের সুরাইয়া খাতুন (৬৫), শেরপুরের সাজেদা (৫৫), টাঙ্গাইলের সৌরভ (১৩),পরিমল চন্দ্র (৫২), নেত্রকোনার সুজিত চন্দ্র দাস (৬০) ও শেরপুরের মনোয়ারা বেগম (৬৫)।

তিনি জানান, হাসপাতালের করোনা ইউনিটে ৪৫৩ জন জন রোগী ভর্তি আছেন। আইসিইউতে আছেন ২০ জন।

এদিকে ২৪ ঘন্টার হিসেবে বুধবার রাতে জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ১হাজার ৬৬০টি নমুনা পরীক্ষান্তে ৪৫৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তার মধ্যে পিসিআর পজিটিভ- ১৭৭, আরটিএ পজিটিভ- ২৮১ জন। শনাক্তের হার ২৭ দশমিক ৫৭ শতাংশ।

জেলায় উপজেলা ওয়ারী শনাক্তে ময়মনসিংহ সদর উপজেলা সর্বোচ্চ ২০৬ জন রোগী পাওয়া গেছে। এরপর মুক্তাগাছায় ৪৯ জন ও গৌরিপুরে ৩৬ জন নতুন রোগী শনাক্ত হয়েছে।

আইনিউজ/এসডি

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়