ঢাকা, শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ২ ১৪২৮

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৬, ১৩ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ২২:১৬, ১৩ সেপ্টেম্বর ২০২১

খালে গোসলে নেমে প্রাণ গেলো তিন কিশোরীর, নিখোঁজ ১

গাজীপুরে লবন্দহ খালে গোসলে নেমে তিন কিশোরীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক শিশু নিখোঁজ রয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার পাইনশাইল এলাকায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুই কিশোরীর মরদেহ উদ্ধার করেছে। তার আগে এলাকাবাসী একজনকে জীবিত উদ্ধার করেছিলেন, তবে হাসপাতালে তার মৃত্যু হয়। 

মৃতরা হলো পাইনশাইল গ্রামের সোলাইমান হোসেনের মেয়ে রিচি আক্তার (১৫), একই গ্রামের মনজুর হোসেনের মেয়ে মায়া আক্তার (১৪), একই গ্রামের হায়েত আলীর মেয়ে আইরিন আক্তার (১৪)। এছাড়া পাইনশাইল গ্রামের সোলাইমান হোসেনের মেয়ে রিয়া আক্তার (১০) নিখোঁজ রয়েছে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, লবন্দহ খালে এখন অথৈই পানি। প্রতিদিনই সেখানে আশপাশের শিশু-কিশোররা গোসল করতে নামে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে রিচি, রিয়া, আইরিন ও মায়াসহ পাঁচ-ছয়জন শিশু-কিশোরী গোসলে নামে। একপর্যায়ে খালের পানির স্রোতে রিচি গভীর পানিতে তলিয়ে যেতে থাকে। এ সময় তার সঙ্গীরা চিৎকার শুরু করে এবং তাকে উদ্ধারে নেমে তারাও তলিয়ে যায়। পরে এলাকাবাসী গুরুতর অবস্থায় রিচিকে উদ্ধার করতে পারলেও অন্যদের সন্ধান পাননি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানান, দুপুরে খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশন থেকে ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে তল্লাশি অভিযান শুরু করে। বিকেল সোয়া ৪টার দিকে খাল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। এখনো একজনকে উদ্ধার করা যায়নি। তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

আইনিউজ/এসডিপি 

আইনিউজ ভিডিও 

বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলী: মৌলভীবাজারের এক বিশাল হৃদয়ের রাজনীতিবিদ

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়