ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

নিজস্ব প্রতিবেদক, আইনিউজ

প্রকাশিত: ০১:০০, ২৭ জানুয়ারি ২০২২
আপডেট: ১১:৩৬, ২৭ জানুয়ারি ২০২২

কান্নায় ভেঙে পড়লেন নায়িকা পপি

ভিডিওতে কান্নারত নায়িকা পপি

ভিডিওতে কান্নারত নায়িকা পপি

২৬ বছর চলচিত্রে সুনামের সাথে কাজ করেছি। তিন বার ন্যাশনাল অ্যাওয়ার্ডও পেয়েছি। দেশের নাম উজ্জ্বল করতে চেয়েছি। কিন্তু চলচিত্র জগতের নোংরামির কারণে এসব থেকে বেরিয়ে আসতে হয়েছে।

 

দরজায় কড়া নাড়ছে এফডিসির নির্বাচন। যা আয়োজক আর শিল্পীদের সীমানা ছাড়িয়ে দেশব্যাপী আলোচনার কেন্দ্রবিন্দুতে। ঠিক এমন সময় ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পপির একটি ভিডিও নিয়ে দেশব্যাপী শুরু হয় আলোচনা-সমালোচনার ঝড়। জায়েদ খানের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলে কান্নায় ভেঙে পড়েন তিনি যা ভাইরাল হয় সোস্যাল মিডিয়াতে।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে চলচিত্র সমিতির নির্বাচনের মাত্র দু'দিন আগে নায়িকা সাদিয়া পারভীন পপি আবেগাপ্লুত হয়ে নিজের কর্মজীবনের নানাবিধ অপমান, লাঞ্ছনার কথা তুলে ধরেন। অভিযোগের তীর ছোঁড়েন আরেক অভিনেতা ও বর্তমান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের দিকে।

পপি বলেন, 'ভেবেছিলাম কখনো ক্যামেরার সামনে আসবো না। কিন্তু শিল্পী হিসেবে অনেক দায়বদ্ধতা এড়াতে  পারিনি। ২৬ বছর চলচিত্রে সুনামের সাথে কাজ করেছি। তিন বার ন্যাশনাল অ্যাওয়ার্ডও পেয়েছি। দেশের নাম উজ্জ্বল করতে চেয়েছি। কিন্তু চলচিত্র জগতের নোংরামির কারণে এসব থেকে বেরিয়ে এসেছি।'

ইলিয়াস কাঞ্চন, নিপুণ, রিয়াজ প্রমুখের নাম উল্লেখ করে তিনি বলেন, 'আমাদের কাঁধে বন্দুক রেখে আমাদের ব্যবহার করা হয়েছে। এমনকি আমার কাছে সদস্যপদ বাতিল করার চিঠিও আসে। জানের ভয়ে আছি। ওই চিঠিটা যখনই পেয়েছি, তখনই সিদ্ধান্ত নিয়েছি- এই নোংরামির মধ্যে আর আমি যাবো না। ভেবেছি, কখনো যদি পরিবেশ ভালো হয়- তখনই চলচ্চিত্রে ফিরব।' জায়েদ খানকে উদ্দেশ্য করে বলেন, 'আমরা নোংরা মানুষদের নির্বাচিত করেছি। যে ভুল আমরা করেছি এই নির্বাচনে আপনারা তা করবেন না। আমরা পরিবর্তন চাই, কাজ চাই।'

কান্নাভরা কন্ঠে ২৮ জানুয়ারির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলকে ভোট দিতে সবাইকে আহ্বান জানিয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

আইনিউজ/এমজিএম

 

আই নিউজ ভিডিও

নায়িকা পপির কান্না

 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়