ঢাকা, রোববার   ১৮ এপ্রিল ২০২১,   বৈশাখ ৫ ১৪২৮

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২০:৪৩, ২৪ ফেব্রুয়ারি ২০২১
আপডেট: ১২:৫৩, ২৫ ফেব্রুয়ারি ২০২১

স্ত্রীর বিরুদ্ধে বাজে কথা বললেই আইনি ব্যবস্থা নেবেন নাসির

নাসির হোসেন-তামিমা তাম্মি

নাসির হোসেন-তামিমা তাম্মি

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমের শীর্ষে আছে বাংলাদেশের সাবেক ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা তাম্মির বিয়ের খবর। মূলত অন্যের বউকে বিয়ে করার অভিযোগ উঠেছে তার উপরে। শুধু তাই নয় নাসির-তামিমার বিরুদ্ধে করা হয়েছে মামলাও। বিয়ে বিতর্কের জেরে এবার সংবাদ সম্মেলন করেছেন তারা। সেখানে তামিমার দাবি, সাবেক স্বামী রাকিবকে তালাক দিয়েই বিয়ে করেছেন নাসিরকে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বনানীর এক হোটেলে সংবাদ সম্মেলনে তামিমা বলেন, ‘জনাব রাকিব হাসান, উনি যে বলেছেন আমি তালাক না দিয়ে উনাকে বিয়ে করেছি, তা সম্পূর্ণ মিথ্যে কথা। আমি তালাকের জন্য আবেদন করি ২০১৬ সালে, সেটা অনুমোদন হয় ২০১৭ সালে। সম্পূর্ণ আইনি প্রক্রিয়া মেনেই এই বিচ্ছেদটা হয় এবং এটা তিনি ও তার পরিবার বর্গ জানতেন। উনি যেটা করছেন, কেন করছেন এটা সম্ভবত আপনাদের সবারই বোঝা হয়ে গেছে।’

সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্ট সম্পর্কে তিনি বলেন, আমার বা নাসিরের কোনো ফেসবুক আইডি বর্তমানে সচল নেই। নাসিরের একটি অফিসিয়াল ফেসবুক পেজ আছে। কোনো আপডেট দিতে হলে আমরা সেই পেজ থেকে দেব।

এসময় নাসির হোসেন বলেন, সে (তামিমা) তো এখন আমার স্ত্রী। আমার স্ত্রীর বিরুদ্ধে রাকিব সাহেব (তামিমার সাবেক স্বামী) বা যে কেউ বাজে কথা বললে আইনি ব্যবস্থা নেব।

গণমাধ্যমের প্রতি ইঙ্গিত করে নাসির বলেন, সত্যটা জেনে আপনারা নিউজ করুন। সঠিক তথ্যটা সবার সামনে তুলে ধরুন।

রাকিবের উদ্দেশে তিনি বলেন, এত নাটক করার কিছু নেই। সোশ্যাল মিডিয়ায় এসে এত কথা বলার তো কিছু নেই।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মিকে বিয়ে করেন নাসির। পাত্রীর সঙ্গে পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের।

কিন্তু গত শনিবার হঠাৎ আলোচনায় আসেন এই জুটি। অভিযোগ উঠে আগের স্বামীকে তালাক না দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা সুলতানা। তামিমার সাবেক স্বামী রাকিব হাসান এমন অভিযোগ এনে উত্তরা পশ্চিম থানায়  সাধারণ ডায়েরিও করেছেন। 

রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, এখনও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। ২০১১ সালে রাকিবের সঙ্গে তামিমার বিয়ে হয়।

এরই সাথে ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমার বিরুদ্ধে মামলার আবেদনও করেছেন রাকিব। যা তদন্তের ভার দেয়া হয়েছে পিবিআইকে।

আইনিউজ/এসডিপি

সংশ্লিষ্ট খবর-

নাসির-তামিমার বিরুদ্ধে মামলার আবেদন

নাসির-তামিমার বিরুদ্ধে মামলা তদন্তে পিবিআইকে নির্দেশ

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়