ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৩ ১৪২৮

স্পোটস ডেস্ক

প্রকাশিত: ১৮:০৫, ২ জানুয়ারি ২০২২
আপডেট: ১৮:১৫, ২ জানুয়ারি ২০২২

করোনা আক্রান্ত লিওলেন মেসি

লিওনেল  মেসি

লিওনেল মেসি

ইউরোপে ভয়াবহ রূপ ধারণ করেছে করোনা মহামারি। এর প্রকোপ থেকে ছাড় পাচ্ছে না ফুটবল ক্লাবগুলো এবং একইসঙ্গে ফুটবল খেলোয়াড়রাও। এবার সেই তালিকায় যুক্ত হলেন আর্জেন্টাইন অধিনায়ক। করোনা আক্রান্ত হলেন লিওনেল মেসি।  

পিএসজি অবশ্য আরও বড় দুঃসংবাদ পেয়েছে। মেসি তো আক্রান্ত হয়েছেনই, সঙ্গে আরও তিন খেলোয়াড়ের করোনা পরীক্ষার ফলাফলও পজিটিভ এসেছে। খেলোয়াড় তিনজন হলেন- হুয়ান বের্নাত, সার্জিও রিকো, ন্যাথান বিতুমাজালা। ফলে এই চারজনকে অন্তত নিজেদের পরবর্তী ম্যাচে দলে পাবে না কোচ মরিসিও পচেত্তিনোর দল।

আরও পড়ুন-করোনার ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আক্রান্ত সৌরভ 

সোমবারই ফ্রেঞ্চ কাপে মেসিদের ম্যাচ ছিল ভেনেস অলিম্পিক ক্লাবের বিপক্ষে। তার আগে খেলোয়াড়দের নিয়মিত আরটি-পিসিআর টেস্ট করানো হয় পিএসজির পক্ষ থেকে। তাতেই দেখা যায়, মেসিসহ মোট চারজন ফুটবলার করোনা আক্রান্ত। 

শনিবার রাতেই প্রথম একটি বিবৃতিতে পিএসজি জানিয়েছিলো, তাদের একজন সাপোর্টিং স্টাফের কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছে। কিন্তু ওই সময় কারো নাম প্রকাশ করা হয়নি। পরে আজ আরও একটি বিবৃবিতে দলের মেডিক্যাল আপডেট জানানো হয়। সেখানেই মেসিসহ চার ফুটবলারের করোনা আক্রান্তের খবর দেয়া হলো।

আরও পড়ুন- ওমিক্রনের প্রাথমিক পাঁচ লক্ষণ

এদিকে পিএসজির মেডিক্যাল আপডেটে জানানো হয়েছে ইনজুরি আক্রান্ত ফুটবলার, ব্রাজিলিয়ান তারকা নেইমার নিজ দেশেই চিকিৎসা নিচ্ছেন। ৯ জানুয়ারি পর্যন্ত তিনি ব্রাজিল থাকবেন। সেখানে পিএসজির মেডিক্যাল এবং পারফরম্যান্স স্টাফরা তার দেখাশোনা করছেন। তবে অনুশীলনে ফিরতে তার এখনও অন্তত তিন সপ্তাহ বাকি বলে জানানো হয়েছে।

আইনিউজ/এসডিপি 

আইনিউজ ভিডিও

ক্রিকেট দলের খেলা নিয়ে হতাশ না হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

১৫ হাজার টাকার মধ্যে বাজারের সেরা ৫ ফোন

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়