ঢাকা, শনিবার   ২৪ জুলাই ২০২১,   শ্রাবণ ৯ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১৫, ২২ জুলাই ২০২১
আপডেট: ১৮:৫৫, ২২ জুলাই ২০২১

ইউএনওর নিরাপত্তা আনসার ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার

হবিগঞ্জের নবীগঞ্জে ৫০ কেজি গাঁজা ও গাঁজা বহনকারী ১ টি কারসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গ্রেফতারকৃতদের মধ্যে একজন নবীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নিরাপত্তা বাহিনীর আনসার কমান্ডার।

মঙ্গলবার (২০ জুলাই) গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের গােপলা বাজার টোল প্লাজা এলাকায় গােপন সংবাদের ভিত্তিতে ৩ মাদক ব্যবসায়ীক গ্রেফতার করে। গ্রেফতারের পর মাদক মামলার মাধ্যমে নবীগঞ্জ থানা পুলিশের কাছে তাদের সােপর্দ করেছে র‌্যাব।

জানা যায়, র‍্যাব-৯ এর লেফট্যানেন্ট কর্নেল আবু মুসা মাে. শরীফুল ইসলাম, পিএসসি এবং লেফট্যানেন্ট কমান্ডার মােহাম্মদ নাহিদ হাসানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে জুয়েল মিয়া (৩২) নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপত্তা বাহিনীর আনসার টিমের কমান্ডার। তার বাড়ি শায়েস্তাগঞ্জের নূরপুরে। অন্য দুই মাদক ব্যবসায়ী হলেন বাহুবলের দৌলতপুরের মাে. আব্দুল্লাহ (৩৪) ও চুনারুঘাটের ফনারগাঁও গ্রামের কামাল মিয়া (৩০)।

এসময় তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা ও গাঁজা বহনে ব্যবহৃত ১ টি কার জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে র‍্যাব-৯ বাদী হয়ে নবীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে একটি মামলা করে।

এ ব্যপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‍্যাব ৯। তাদের মধ্যে জুয়েল মিয়া নবীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা নিরাপত্তায় নিয়ােজিত আনসার টিমের কমান্ডার।

আইনিউজ/অঞ্জন রায়/এসডি

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়