ঢাকা, রোববার   ০১ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৭ ১৪২৮

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১২:২৬, ১৮ জুন ২০২১
আপডেট: ১৭:৩৪, ১৮ জুন ২০২১

মৌলভীবাজারে করোনা শনাক্ত ২৭০০ ছাড়াল

মৌলভীবাজারে গত ২৪ ঘণ্টায় আরও ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। ফলে মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭০০ ছাড়িয়ে গেছে। একই সময়ে সুস্থ হয়ে উঠেছেন ১৫ জন। তবে এ সময় জেলায় করোনা সংক্রমিত হয়ে কেউ মারা যাননি। 

শুক্রবার (১৮ জুন) সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে জানা গেছে, সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজারের ৬১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে পজিটিভ এসেছে ৯ জনের। শনাক্তের হার ১৪ দশমিক ৭৫ শতাংশ।

নতুন শনাক্ত ৯ জনের মধ্যে ৬ জনই মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের। এছাড়া কুলাউড়ায় ২ জন এবং বড়লেখায় ১ জনের করোনা শনাক্ত হয়েছে। 

গত বছরের ৪ এপ্রিল মৌলভীবাজারে করোনা আক্রান্ত প্রথম রোগী পাওয়া যায়। সেই থেকে এখন পর্যন্ত ২ হাজার ৭০৬ জনকে আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে।

একদিনে সুস্থ হওয়া ১৫ জনের মধ্যে সদর হাসপাতালের ১০ জন, বড়লেখায় ৪ জন এবং শ্রীমঙ্গলে ১ জন রয়েছেন। জেলায় এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ২ হাজার ৪৫১ জনে। 

এছাড়া জেলায় এখন পর্যন্ত ৩৩ জন মারা গেছেন। এদের মধ্যে রাজনগর ৩ জন, কুলাউড়া ১ জন, বড়লেখায় ১ জন, কমলগঞ্জে ২ জন, শ্রীমঙ্গলে ৬ জন, জুড়ী ২ এবং সদর হাসপাতালের ১৮ জন রয়েছেন।  

জেলায় বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা ২১৯ জন। যাদের মধ্যে হাসপাতালে ৭ জন এবং বাড়িতে ২১২ জন চিকিৎসাধীন রয়েছেন।

আইনিউজ/এসডিপি  

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়