ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২৯, ১০ আগস্ট ২০২১
আপডেট: ২৩:২৩, ১০ আগস্ট ২০২১

রাতে মৃত সন্তান জন্ম দিয়ে সকালে মায়ের মৃত্যু

বয়স মাত্র ২৬, অনাগত সন্তানকে নিয়ে মেয়েটি আর তাঁর পরিবার স্বপ্নে বিভোর ছিল। কিন্তু হঠাৎ করেই তিনি চলে গেলেন না ফেরার দেশে। সন্তানের মুখও দেখেছেন, কিন্তু প্রাণহীন। রাতে মৃত সন্তান জন্ম দিয়ে ঠিক ১০ ঘন্টা পর সকালে তিনি চলে গেছেন না ফেরার দেশে।

করোনা উপসর্গ নিয়ে  মঙ্গলবার (১০ আগস্ট) মারা গেছেন মৌলভীবাজারে মেয়ে সুমাইয়া ইসলাম সিদ্দিকী তন্বী।  সকাল সাড়ে ৭টায় সিলেটের নুরজাহান হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। 

আইনিউজকে তথ্যটি নিশ্চিত করেছেন তন্বীর মামা কাজী মাহফুজুর রহমান।

তন্বী মৌলভীবাজার সদর উপজেলার শাহবন্দর পতন জমাদার বাড়ির বাসিন্দা, নাট্যকার খালেদ চৌধুরীর ছোট ছেলে মাকনুন খালেদের স্ত্রী। তন্বীর বাবা শহরের শ্রীমঙ্গল সড়কের বাসিন্দা সিরাজুল ইসলাম সিদ্দিকী। 

কাজী মাহফুজুর রহমান বলেন, তন্বী গর্ভবতী ছিলেন। করোনা উপসর্গ ও শারীরিক জটিলতা দেখা দিলে গত শনিবার (৭ আগস্ট) তাকে সিলেট নুরজাহান হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন রোববার (৮ আগস্ট) তাঁর করোনা নমুনা দেয়া হয়। তবে এখনও রিপোর্ট আসেনি। 

মাহফুজুর রহমান জানান, গতকাল সোমবার (৯ আগস্ট) রাত ৯টার দিকে অপারেশন করে পেটের বাচ্চা বের করা হয়। বাচ্চাটিকে মৃত অবস্থায় পাওয়া যায়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে তিনিও (তন্বী) মৃত্যুবরণ করেন। 

সুমাইয়া ইসলাম সিদ্দিকী তন্বীর আত্মীয় ইমন আহমদ আইনিউজকে বলেন, তন্বী ও তাঁর স্বামীর মধ্যে দারুণ সম্পর্ক ছিল। পরিবারের সকল সদস্যের সাথে তন্বীর মধুর সম্পর্ক ছিল।  

ইমন আহমদ  জানান, আজ মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটার দিকে শাহবন্দর পতন জামাদার বাড়িতে তাঁর নামাজে-জানাযা অনুষ্ঠিত হবে।

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়