ঢাকা, রোববার   ০১ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৭ ১৪২৮

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:৫৪, ২১ জুলাই ২০২১
আপডেট: ২৩:৪৪, ২১ জুলাই ২০২১

ঈদের দিন মেয়েকে পরিচয় করিয়ে দিলেন নাবিলা

জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। কন্যাসন্তানের মা হয়েছেন গত ১ জুলাই। মেয়ের নাম রাখেন মালহার মাসুমা হক। এ কথা তার ভক্ত-অনুরাগীরা জানলেও আড়ালে ছিল স্মিহা। এবার তাকে প্রকাশ্যে আনলেন বাবা-মা।

পবিত্র ঈদুল আজহার দিনে মেয়েকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন নাবিলা। বুধবার ফেসবুকে নাবিলা দুটি ছবি শেয়ার করেন। একটি স্বামী জোবায়দুল হক রিমা ও নাবিলার সঙ্গে ছোট্ট মেয়েটি। অন্য ছবিতে এ নবজাতককে একাই দেখা যাচ্ছে।

ছবির ক্যপশনে ‘আয়নাবাজি’ তারকা লেখেন, “ঈদ মোবারক বিশ্ব! স্মিহার পরিচিতি”। স্মিহার ধূসর রঙের ফ্রক কে উপহার দিয়েছে সেটাও জানানো হয়।

বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান দিয়ে শোবিজে নাবিলার যাত্রা শুরু। উপস্থাপনায় পরিচিতি পেলেও তাকে আলোচনায় এনে দেয় ২০১৬ সালে মুক্তি পাওয়া আমিতাভ রেজা চৌধুরীর আলোচিত সিনেমা ‘আয়নাবাজি’। 

ওই চলচ্চিত্রে চঞ্চলের বিপরীতে অভিনয় করে সাড়া ফেলেন নাবিলা। চলচ্চিত্রের পাশাপাশি মডেলিং এবং নাটকে কাজ করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি।

২০১৮ সালে রিমকে বিয়ে করেন নাবিলা। দীর্ঘ ১৮ বছর আগে সৌদি আরবের জেদ্দায় রিমের সঙ্গে পরিচয় হয় তার। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অবশেষে ২০১৮ সালে তারা বিয়ে করেন। এটাই এই দম্পতির প্রথম সন্তান।

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়