ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২২:১৮, ১৭ সেপ্টেম্বর ২০২১
আপডেট: ২৩:২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১

‘ইত্যাদি’ এবার সোনারগাঁয়ে

বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। যা জনপ্রিয়তা পেয়ে এসেছে সেই শুরু থেকে। প্রতি মাসেই দর্শকরা ইত্যাদির নতুন পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন। ইত্যাদির প্রতি পর্বেই থাকে নানা আকর্ষণ। তবে মূল আকর্ষণ থাকে এর চিত্রায়নের স্থান। 

ইত্যাদির এবারের পর্ব ধারণ করা হবে বাংলার প্রাচীন রাজধানী ও ইতিহাস-ঐতিহ্যে ঘেরা সোনারগাঁয়ে। নারায়ণগঞ্জের এই ছোট শহরের লোক ও কারুশিল্প জাদুঘর প্রাঙ্গণে হবে ইত্যাদির শুটিং।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের ভেতরে স্থান পরিদর্শন করেছেন ইত্যাদির পরিচালক ও সঞ্চালক হানিফ সংকেত। এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক আহমেদ উল্লাহ, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সি, ফাউন্ডেশনের উপ-পরিচালক রবিউল ইসলাম প্রমূখ। পরিদর্শন শেষে তারা ফাউন্ডেশনের সভা কক্ষে ইত্যাদির বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

এদিকে সোনারগাঁয়ে ইত্যাদি ধারণ হবে শুনে সেখানকার মানুষজনের মধ্যে ইতোমধ্যে আনন্দ বিরাজ করছে। সরাসরি অনুষ্ঠানটি উপভোগের আগ্রহ প্রকাশ করছেন অনেকেই। তবে করোনার কারণে গত পর্বের ইত্যাদি ছিল দর্শকশূন্য। এবারও কি সেই রীতি থাকবে নাকি দর্শকদের নিয়েই জমজমাট আয়োজনে ইত্যাদি হবে, তা এখনো জানা যায়নি।

আইনিউজ/এসডিপি 

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়