ঢাকা, বৃহস্পতিবার   ১৩ মে ২০২১,   বৈশাখ ৩০ ১৪২৮

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৭, ১০ এপ্রিল ২০২১
আপডেট: ২০:২৭, ১০ এপ্রিল ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের হামলার সময় পুলিশের গুলি চুরি, আটক ২

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের সময় পুলিশের গুলি চুরি করে নেয়ার ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যায় তাদেরকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে জেলা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার সুহিলপুরের মৃত ছমির আলীর ছেলে আরব আলী (৪০) ও মৃত রমিজ মিয়ার ছেলে মনির মিয়া (৪২)। তারা উভয়ই পেশায় ফল ব্যবসায়ী। এ সময় তাদের কাছ থেকে ২০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রইছ উদ্দিন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, হেফাজতের তান্ডবের সময় সন্ধ্যার দিকে মৌলভীবাজার জেলা পুলিশ লাইনস থেকে আসামি নিয়ে ব্রাহ্মণবাড়িয়া আসার পথে সদর মডেল থানাধীন সুহিলপুর বাজারের শেষ মাথায় পাকা রাস্তায় ১০০-১৫০ জন অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী তাদের গাড়ির গতিরোধ করে সরকারি কাজে বাধাদান করে। এ সময় খুনের উদ্দেশ্যে পুলিশকে মারপিট ও আসামি পালানোর সুযোগ করে দেয়। হামলার সময় ২০ রাউন্ড গুলি চুরি করে নিয়ে যায়।

এই ঘটনায় মৌলভীবাজার পুলিশের নায়েক মো. মহিউদ্দিন বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার মামলা দায়ের করেন। শুক্রবার পুলিশের বিশেষ একটি টিমের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের তথ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন সুহিলপুর বাজারের পিয়াসা মিষ্টি ভাণ্ডার দোকানের টিনের চালের উপর হতে ২০ রাউন্ড চায়না গুলি উদ্ধার করা হয়।

আইনিউজ/নিয়ামুল ইসলাম/এসডি

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়