ঢাকা, বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২,   মাঘ ৭ ১৪২৮

হুমায়ুন কবির, ময়মনসিংহ

প্রকাশিত: ১৯:১৩, ২ ডিসেম্বর ২০২১
আপডেট: ১৯:১৩, ২ ডিসেম্বর ২০২১

জন্মনিবন্ধন ঠিক করার কথা বলে ধর্ষণচেষ্টা, পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

জন্মনিবন্ধন ঠিক করার কথা বলে ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ময়মনসিংহের ফুলপুর পৌরসভার কাউন্সিলর এহসানুল হকের বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার (১ ডিসেম্বর) রাতে ফুলপুর থানায় এ মামলা দায়ের করা হয়।

জানা যায়, ৮ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী (১৫) জন্মনিবন্ধন ঠিক করতে তার মামীকে নিয়ে গত ২১ নভেম্বর সকালে ফুলপুর পৌরসভায় আসে। ১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এহসানুল হক (৪০) ওই ছাত্রীকে জন্মনিবন্ধনের কাগজপত্র তার বাড়িতে আছে বলে (প্রতারণা করে) মোটরসাইকেলে উঠিয়ে গোদারিয়া গ্রামের সহিদের বাড়িতে নিয়ে গিয়ে কুপ্রস্তাব দেয়। এতে ছাত্রী রাজি না হওয়ায় জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এ সময় ওই ছাত্রীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে কাউন্সিলর এহসানুল হক মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে কাউন্সিলর এহসানুল হকের বিরুদ্ধে বুধবার রাতে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালেও বিচার না পেয়ে থানায় মামলা করেন।

ফুলপুর পৌরসভার মেয়র শশধর সেন জানান, বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

আইনিউজ/হুমায়ুন কবির/এসডি

দেখুন আইনিউজের বিভিন্ন ভিডিও খবর

মৌলভীবাজারের বিস্ময় বালিকা : ১৯৫ দেশের রাজধানীর নাম বলতে পারে

হাতির আক্রমণে হাতি হত্যা মামলার আসামির মৃত্যু

ওমিক্রন এক চেনা উদ্বেগ, করোনাভাইরাসের `ভয়াবহ` ভ্যারিয়েন্ট

লিভার সিরোসিসে আক্রান্ত খালেদা জিয়া, দেশে চিকিৎসা নেই

এছাড়াও যে কোনও ভিডিও সংবাদের জন্য ভিজিট করুন আইনিউজের ভিডিও আর্কাইভস

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়