ঢাকা, বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২,   আষাঢ় ২৩ ১৪২৯

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪১, ১৪ মে ২০২২

কারাগারে মেয়েকে ইয়াবা দেওয়ার সময় আটক মা

গাজীপুরের কাশিমপুর কারাগারে প্রবেশের সময় ১৮৯টি ইয়াবাসহ রাণী বেগম (৪৫) নামে এক নারী দর্শনার্থীকে আটক করেছে কারারক্ষীরা।

শনিবার (১৪ মে) দুপুর ২টার দিকে কারাগারে প্রবেশের সময় ওই নারীর ভ্যানিটি ব্যাগ তল্লাশিকালে নীল পলিথিনে মোড়ানো ১৮৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে। রাণী বেগম যশোরের বাঘারপাড়া উপজেলার দশ পাখিরা গ্রামের মামুন হোসেনের স্ত্রী।

কাশিমপুর কারাগারের একটি সূত্র জানায়, দুপুরে কারাগারের মূল ফটক দিয়ে ভেতরে প্রবেশ করেন রাণী বেগম। সেখানে ডিউটিরত মহিলা কারারক্ষী মাকসুদা বেগম তার দেহ তল্লাশি করেন। তল্লাশির সময় তার হাতে থাকা ভ্যানিটি ব্যাগে নীল পলিথিনের প্যাকেটে ১৮৯ পিস ইয়াবা দেখতে পান। পরে ওই নারীকে আটক করে কোনাবাড়ি থানায় খবর দেয়া হয়। পুলিশ ইয়াবাসহ ওই নারীকে থানায় নিয়ে গেছে।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু বক্কর সিদ্দিক বলেন, আটক রাণী বেগম মাদক মামলায় মহিলা কারাগারে আটক তার মেয়ে বুশরা জাহান বিনির সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে জব্দকৃত ইয়াবা তার মেয়েকে দেয়ার জন্য নিয়ে যাচ্ছিলেন তিনি। আটক ওই নারী ২ মাস আগে মাদক মামলায় জেল থেকে ছাড়া পেয়েছেন। এখন পর্যন্ত ওই নারী থানায় রয়েছেন। তার বিরুদ্ধে একটি মাদক মামলার প্রস্তুতি চলছে।

আইনিউজ/এসডি

দেখুন আইনিউজ ভিডিও

জাফলংয়ে পর্যটকদের ওপর হামলায় ৫ জন কারাগারে

জাফলংয়ে পর্যটক পেটানো সেই স্বেচ্ছাসেবকদের বিরুদ্ধে যেসব ব্যবস্থা নেওয়া হবে জানালেন এসপি

সিলেট বিভাগের সবচেয়ে বড় এ ঈদগাহে নামাজ পড়বে ১৬ হাজার মানুষ

শহরে বেদে নারীদের চাঁদাবাজি, তাদের লক্ষ্য নিরীহ পথচারী ও যাত্রী

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়