ঢাকা, রোববার   ১১ এপ্রিল ২০২১,   চৈত্র ২৮ ১৪২৭

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩৭, ৯ মার্চ ২০২১

বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত

ফাইল ছবি

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত হয়েছেন। এসময় তিন লাখ ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, দেশীয় আগ্নেয়াস্ত্র ও ধারালো কিরিচ জব্দ করা হয়।

মঙ্গলবার (৯ মার্চ) ভোরে টেকনাফ সীমান্ত উপজেলায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ- ২ ব্যাটালিয়ন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ ফয়সাল হাসান খান।

বিজিবি সূত্রে জানা গেছে, টেকনাফের নাফনদীর নাজিরপাড়া পয়েন্ট দিয়ে একটি ইয়াবার বড় চালান প্রবেশ করবে- এমন তথ্যে আজ ভোরে সেখানে অবস্থান নেন বিজিবি সদস্যরা।

তাদের অবস্থান টের পেয়ে মাদক কারবারিরা গুলি চালালে আত্মরক্ষার্থে বিজিবিও গুলি চালায়। পরে গোলাগুলি থেমে গেলে ৩ লাখ ৬০ হাজার ইয়াবা ও অস্ত্রসহ অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ জব্দ করা হয়েছে।

এ ঘটনায় দুপুরে টেকনাফ বিজিবির সদর দফতরে সংবাদ সম্মলন করা হবে। নিহতদের নাম-পরিচয় ও ঘটনার বিস্তারিত তথ্য সংবাদ সম্মেলনে জানানো হবে বলে জানিয়েছেন ওই বিজিবি কর্মকর্তা।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শুভ দেব বলেন, ‘ভোরে বিজিবি দুইজন গুলিবিদ্ধ ব্যক্তিকে নিয়ে আসেন। তাদের শরীরে তিনটি করে গুলির আঘাত রয়েছে। এখানে আনার আগেই তারা মারা যান। পরনের পোশাক দেখে মনে হয়েছিল তারা রোহিঙ্গা’ ।

আইনিউজ/এসডিপি

Green Tea
সারাবাংলা বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়