ঢাকা, রোববার   ১৮ এপ্রিল ২০২১,   বৈশাখ ৫ ১৪২৮

প্রবাস ডেস্ক

প্রকাশিত: ১৭:২০, ২৩ ফেব্রুয়ারি ২০২১
আপডেট: ২২:৩৮, ২৩ ফেব্রুয়ারি ২০২১

পিৎজা ডেলিভারি দিতে গিয়ে প্রাণ গেলো যুক্তরাজ্যপ্রবাসী দম্পতির

দুর্ঘটনার শিকার গাড়ি ও নিহত আবদুর রহমান মু‌য়িম, পা‌পিয়া বেগম

দুর্ঘটনার শিকার গাড়ি ও নিহত আবদুর রহমান মু‌য়িম, পা‌পিয়া বেগম

বর্তমানে প্রায়ই সড়ক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশিদের মৃত্যুর খবর শোনা যায়। এইতো কিছুদিন আগে কানাডায় তিন বাংলাদেশি শিক্ষার্থী মারা গেছে। এর আগে ওমানে মারা গেছেন ৫ জন। এবার যুক্তরাজ্যে পিৎজা ডেলিভারি দিতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মারা গেলেন এক দম্পতি। 

নিহতরা হলেন আবদুর রহমান মু‌য়িম (৪৫) ও তার স্ত্রী পা‌পিয়া বেগম (৩৭)। এরা দুজনই মৌলভীবাজার জেলার বাসিন্দা। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বার্মিংহামের এক‌টি মোটরও‌য়ে‌তে এ দুর্ঘটনাটি ঘটে। 

আবদুর রহমান মু‌য়িমের বাড়ি রাজনগর উপজেলার বিনয়শ্রী (কদমহাটা) এবং তার স্ত্রী পাপিয়া বেগমের বাড়ি মৌলভীবাজার সদর উপ‌জেলার বাজরাকোনা গ্রা‌মে।

জানা গেছে, ১৯৯৩ সাল থেকে বার্মিংহামের বাসিন্দা আবদুর রহমান ও পাপিয়া বেগম। এই দম্পতির চার সন্তান। উভয়েই সেখানে পিৎজা হোম ডেলিভারির কাজ করেন।

প্রতিদিনের মতো মঙ্গলবারও পিৎজা ডেলিভারি দিতে গিয়েছিলেন তারা। কিন্তু পিৎজা সঠিক জায়গায় পৌঁছাতে পারেন নি। পথেই দুর্ঘটনার শিকার হয় তাদের গাড়ি। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান দুজনে। 

এই দম্পতির মৃত্যুর বিষয়টি আইনিউজকে নিশ্চিত করেছেন নিহত পাপিয়া বেগমের ফুফাতো ভাই আলাম মিয়া। তিনি জানান, আমার বোন এবং দুলাভাই পিৎজা ডেলিভারির কাজ করতেন। মঙ্গলবার পিৎজা ডেলিভারি দিতে যাওয়ার পথে তাদের মৃত্যু হয়।  

আইনিউজ/এসডিপি

আরও পড়ুন:

কানাডায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

ওমানে সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশির মৃত্যু

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়