ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২১:৫৬, ২১ নভেম্বর ২০২০
আপডেট: ১০:৫২, ২২ নভেম্বর ২০২০

সাধারণ বাঙালি নারীর বেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সাধারণ বাঙালি নারীর বেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সাধারণ বাঙালি নারীর বেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বড়শি হাতে সাধারণ পোশাকে দাঁড়িয়ে আছেন এক নারী, সেই বড়শিতে আবার ধরা পড়েছে একটি মাছ। আরেকটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে সাধারণ একজন সুদক্ষ গ্রাম্য নারীর মতো সেলাই মেশিনে সেলাই করছেন। হাস্যোজ্জল চেহারার বাঙালিয়ানায় পরিপূর্ণ এই মানুষটি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার দুইটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ. রহমান তার ভেরিফাইড ফেসবুক পেজে ছবি দুটো পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে সালমান এফ. রহমান লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন পরিপূর্ণ মানুষ। প্রধানমন্ত্রী সফলভাবে ১৭ কোটি বাংলাদেশির ভাগ্য পরিবর্তন করেছেন। ১০ লাখের বেশি রোহিঙ্গা মুসলিমকে আশ্রয় দিয়েছেন। এত কিছুর মাঝেও তিনি তার অবসর সময়টা রান্না, মাছ ধরা আর সেলাই করে উপভোগ করেন।’

অবসরে সেলাই করছেন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগের অফিসিয়াল ফেইসবুক পেইজেও ছবি দুটো শেয়ার করা হয়েছে। ওই পোস্ট শেয়ার করে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন বহু মানুষ।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও প্রধানমন্ত্রীর এই দুটি ছবিই ফেইসবুকে দিয়েছেন, সেই সাথে লিখে দিয়েছেন সুন্দর একটি মন্তব্য। তিনি লিখেছেন, “সাধারণ বাঙালি নারী আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী শেখ হাসিনা। নানা ব্যস্ততার মাঝে তিনি অবসর পেলেই সেলাই করেন কাপড় আর মাছ ধরতে যান গণভবনের পুকুরে। সব হারিয়ে দেশের জন্য সারা দিন কাজ করে যাওয়া এই অনন্য সাধারণ মানুষটির জন্য অনেক ভালোবাসা ও শ্রদ্ধা।”

Green Tea
সর্বশেষ
জনপ্রিয়